বাঁশখালীতে মাদ্রাসা ছাত্রকে অপহরণের অভিযোগ

বাঁশখালী প্রতিনিধি | শুক্রবার , ১১ অক্টোবর, ২০২৪ at ৬:৫১ পূর্বাহ্ণ

বাঁশখালীতে জাহিদুর রহমান ইসান (১৭) নামে এক মাদ্রাসা ছাত্র বিগত তিনদিন ধরে নিখোঁজ রয়েছে। তার পরিবার জানায়, নিখোঁজের পরদিন একটি অপরিচিত মোবাইল নম্বর থেকে ফোন করে ইসানের মুক্তির জন্য পণ দাবি করা হয়।

এদিকে নিখোঁজ ওই মাদ্রাসা ছাত্রকে উদ্ধারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ। নিখোঁজ মাদ্রাসা ছাত্র জাহিদুর রহমান ইসান বাঁশখালীর বাহারচরা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মধ্যম ইলশা গ্রামের মোহাম্মদ ইলিয়াসের পুত্র।

বাঁশখালী থানায় দায়ের করা ডায়েরি এবং পারিবারিক সূত্রে জানা যায়, গত ৭ অক্টোবর বিকেলে বন্ধুর সাথে দেখা করবে বলে ঘর থেকে বের জাহিদুর রহমান ইসান। রাতে সে বাড়ি ফিরেনি। তার ফোনও বন্ধ পাওয়া যায়। পর দিন ৮ অক্টোবর এক অপরিচিত মোবাইল নম্বর থেকে কল আসে এবং মুক্তিপণ দাবি করে।

ইসানের মা জেসমিন সুলতানা বলেন, ‘একটা লোক বাইরে কাউকে বললে ছেলের ক্ষতি হবে বলে হুঁশিয়ারি দিয়েছে। আমি কেঁদে কেঁদে বলেছি, আমি গরীব মানুষ, আমার স্বামী ছোট একটা মসজিদে ইমামতি করেন, এত টাকা কোথায় পাব। আপনারা আমার ছেলের ক্ষতি করবেন না আল্লাহর দোহাই লাগে। এরপর ওই লোক বলে যতটাকা যোগাড় হইছে তত টাকা পাঠান। এর মধ্যে আমার ছেলের সাথে একবার কথা বলিয়ে দেয়। ছেলে বলেছে তাকে আটকে রেখেছে উখিয়ায়। আমার বড় ছেলে সেখানে গেছে।’

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাইফুল ইসলাম বলেন, থানায় এ ব্যাপারে একটা নিখোঁজ ডায়েরি করা হয়েছে। তারা অপহরণের বিষয়টি না জানালেও পুলিশের পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে তিনি জানান।

পূর্ববর্তী নিবন্ধদেরিতে হাসপাতালে ভর্তি মৃত্যুর অন্যতম কারণ
পরবর্তী নিবন্ধযেভাবে জানা যাবে এইচএসসির ফল