বাঁশখালীতে চোলাইমদসহ আসামি গ্রেফতার

| বুধবার , ৯ অক্টোবর, ২০২৪ at ৯:৫১ পূর্বাহ্ণ

বাঁশখালী উপজেলার বৈলছড়ী ইউনিয়নের চেচুরিয়া কাথরিয়াগামী রাস্তার উপর থেকে দেশীয় তৈরি চোলাইমদসহ রবি দাশ (২৮) নামে এক আসামিকে গ্রেফতার করেছে বাঁশখালী থানা পুলিশ।

আটককৃত আসামি রবি দাশ উপজেলার বৈলছড়ী ইউনিয়নের চেচুরিয়া গ্রামের ৮নং ওয়ার্ড এলাকার তাপস দাশের পুত্র বলে পুলিশ সূত্রে জানা গেছে।

৭ অক্টোবর (সোমবার) দিবাগত রাত আনুমানিক ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বাঁশখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলামের তত্ত্বাবধানে থানা পুলিশ এসআই দয়াল চন্দ্র ভৌমিক সঙ্গীয় অফিসার ফোর্সসহ অভিযান পরিচালনা করে বৈলছড়ীর ৭নং ওয়ার্ডের পশ্চিম চেচুরিয়া কাথরিয়াগামী রাস্তার উপর থেকে রবি দাশ নামে এ আসামিকে আটক করে পুলিশ।

ধৃত আসামির হেফাজত থেকে দেশীয় তৈরি অন্তত ৮ লিটার চোলাইমদ উদ্ধার করা হয়। এসময় পুলিশের অভিযানের বিষয়টি টের পেয়ে মোঃ আব্দুল্লাহ (৩৫) নামে আরেক আসামি পালিয়ে গেছে বলে জানিয়েছে থানা সেকেন্ড অফিসার কামরুল হাসান কায়কোবাদ।

আটক ও উদ্ধার সংক্রান্তে সত্যতা নিশ্চিত করে বাঁশখালী থানা অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, দুর্গোৎসবকে সামনে রেখে মাদক সাপ্লাই ও বিক্রয় করতে বিভিন্ন এলাকা থেকে মাদক সংগ্রহ করে আসছিল অসাধু শ্রেণির কিছু মানুষ। গোপন সংবাদ পেয়ে পুলিশ অভিযান পরিচালনা করে রবি দাশ নামে এক আসামিকে আটক করেছে পুলিশ।

ধৃত আসামির কাছ থেকে ৮ লিটার দেশীয় তৈরি চোলাইমদ উদ্ধার করা হয়েছে। এসময় মোঃ আব্দুল্লাহ নামে আরেক পালিয়ে যায়, আটক ও পলাতক আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। বাঁশখালীকে মাদকমুক্ত করতে মাদক উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান ওসি সাইফুল ইসলাম।

পূর্ববর্তী নিবন্ধকুতুবদিয়ায় আগ্নেয়াস্ত্রসহ ৪ ডাকাত আটক
পরবর্তী নিবন্ধআমরা সংখ্যালঘুতে বিশ্বাস করিনা, সবার পরিচয় বাংলাদেশী- মীর হেলাল