বসতঘরের আগুন নিভাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট, এক ব্যক্তি আহত

রাউজান প্রতিনিধি | মঙ্গলবার , ২৮ মে, ২০২৪ at ৭:১০ পূর্বাহ্ণ

রাউজানে এক অগ্নিকাণ্ডের ঘটনায় তিনটি বসতঘর পুড়ে গেছে। আগুন নিভাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত হয় ইলিয়াস নামের এক ব্যক্তি। এই ঘটনা ঘটেছে গত ২৬ মে রোববার গভীর রাতে পৌরসভার ২নম্বর ওয়ার্ডের গহিরা জামতল এলাকায়। স্থানীয়রা জানিয়েছেন বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত। সংবাদ পেয়ে ফায়ার সার্ভিস দ্রুত সময়ে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণ করলেও তিনটি ঘর পুড়ে যায়। ঘরের আগুন নিভাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত হয় রমজান ওরফে ইলিয়াস।

তাকে চমেক হাসপাতালে পাঠানো হয়। এই ঘটনায় পুড়ে যায় ইলিয়াস, জমির উদ্দিন ,আমেনা বেগমের ঘর। ক্ষতিগ্রস্তদের দাবি আগুনে তিন পরিবারের ৫ভরি স্বর্ণালংকার, নগদ টাকাসহ পুড়ে ক্ষতি হয়েছে ১৫ লাখ টাকার সম্পদ।

পৌরসভার প্যানেল মেয়র বশির উদ্দিন খান বলেছেন সংবাদ পেয়ে তিনি ঘটনাস্থলে ছুটে যান। দুর্গত পরিবার সমুহকে তাৎক্ষণিক প্রয়োজনীয় সাহায্য সহায়তা দিয়েছেন। রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরীর পক্ষ থেকে প্রত্যেক পরিবারকে দুই বান্ডিল করে ঢেউ টিন, পরিবার প্রতি ৬ হাজার টাকা করে দেয়া হবে বলে তিনি জানান।

রাউজান ফায়ার সার্ভিসে অ্যান্ড ডিফেন্সের স্টেশন কর্মকর্তা শামসুল আলম ঘটনা স্বীকার করে বলেন, অগ্নিকাণ্ডের সংবাদ পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে এনে বাড়ির অন্যান্য ঘর রক্ষা করেছি।

পূর্ববর্তী নিবন্ধশান্তি চুক্তি বাস্তবায়নে সকলকে এগিয়ে আসতে হবে
পরবর্তী নিবন্ধলালখান বাজার ওয়ার্ডে পাহাড়ের পাদদেশে বসবাসকারীদের নিরাপদ স্থানে সরে যেতে মাইকিং