বরিশালকে হারিয়ে টানা দ্বিতীয় জয় খুলনার

ক্রীড়া প্রতিবেদক | মঙ্গলবার , ২৩ জানুয়ারি, ২০২৪ at ৮:১৬ পূর্বাহ্ণ

বিপিএলে টানা দ্বিতীয় জয় তুলে নিয়েছে খুলনা টাইগার্স। অপরদিকে জয় দিয়ে শুরু করা ফরচুন বরিশাল দ্বিতীয় ম্যাচে এসে হারের স্বাদ নিয়েছে। গতকাল মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে খুলনা টাইগার্স ৮ উইকেটে হারিয়েছে ফরচুন বরিশালকে।

টসে হেরে ব্যাট করতে নামা বরিশাল শুরুতেই উইকেট হারালেও ওপেনার তামিম ইকবাল এবং মিডল অর্ডারে মুশফিকুর রহিম এবং শেষ দিকে মাহমুদউল্লাহর দৃঢ়তায় ১৮৭ রানের বিশাল সংগ্রহ দাঁড় করায় বরিশাল। দলের পক্ষে মুশফিক করেন হাফ সেঞ্চুরি। ৩৯ বলে ৫টি চার এবং ৪টি ছক্কার সাহায্যে ৬৮ রান করে অপরাজিত থাকেন মুশফিক। শুরুতে তামিম করেন ৩৩ বলে ৪০ রান। এছাড়া মাহমুদউল্লাহর ব্যাট থেকে আসে ১৯ বলে ২৭ রান। ১০ বলে ১৭ রান করে সৌম্য সরকার।

১৮৮ রানের বড় টার্গেট তাড়া করতে নেমে খুলনার শুরুটা ছিল দুর্দান্ত। দুই ওপেনার এনামুল এবং এভিন লুইস তুলে নেন ৭৭ রান। ২২ বলে ৫৩ রান করে ফিরেন লুইস। এরপর আফিফ হোসেনকে নিয়ে ৭৫ রানের আরেকটি জুটি গড়েন এনামুল হক। ৩৬ বলে ৪১ রান করে ফিরেন আফিফ। এরপর শাই হোপকে নিয়ে ম্যাচ শেষ করে আসেন এনামুল হক। ৪৪ বলে ৬৩ রান করে অপরাজিত থাকেন এনামুল। আর ১০ বলে ২৫ রান করে অপরাজিত থাকেন শাই হোপ।

পূর্ববর্তী নিবন্ধরাঙ্গুনিয়ায় কাটা হলো সড়কের পাশের ২১ গাছ
পরবর্তী নিবন্ধখাগড়াছড়িতে কফি চাষে সাফল্য