বন্যা দুর্গতদের পুনর্বাসনে চট্টগ্রাম এভিয়েশন ক্লাব

| বৃহস্পতিবার , ১৯ সেপ্টেম্বর, ২০২৪ at ৫:৩৬ পূর্বাহ্ণ

ফেনী জেলার বন্যা দুর্গতদের পাশে দাঁড়িয়েছে ‘চট্টগ্রাম এভিয়েশন ক্লাব’। ফেনীতে যেসব ট্রাভেল এজেন্সি আছে তাদের অনেক নিম্ন আয়ের কর্মচারী সাম্প্রতিক বন্যায় পথে বসেছেন। বন্যা পরবর্তী পুনর্বাসনের জন্য এভিয়েশন ক্লাবের পক্ষ থেকে সেসব কর্মচারীদের নগদ অর্থ দিয়ে সহায়তা করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম এভিয়েশন ক্লাবের প্রেসিডেন্ট মোহাম্মদ আসিফ চৌধুরী, সাধারণ সম্পাদক একরামুল ইসলাম বিলাস ও ক্লাবের সদস্য মাহাবুল ইসলাম রাজীব, ফেনী ট্রাভেল এজেন্ট এসোসিয়েশনের সভাপতি মো. ফখরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেন ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক রবিউল হক ভূঁইয়া রবিন এবং আটাবের ফেনী স্ট্যান্ডিং কমিটির আহ্বায়ক বাহারুল আলম হাজারিও এসময় ছিলেন।

এসময় মোহাম্মদ আসিফ চৌধুরী বলেন, বন্যাদুর্গতদের সহায়তায় সরকারিবেসরকারিভাবে অনেকে এগিয়ে এসেছেন। আমরাও এভিয়েশন ক্লাবের পক্ষ থেকে আমাদের ক্ষুদ্র প্রয়াস নিয়ে এসেছি। আমরা পুনর্বাসন কাজে সহযোগিতা দিচ্ছি, যাতে সেটা টেকসই হয় অর্থাৎ দুর্গত মানুষের প্রকৃত কাজে লাগে। আমাদের ক্লাবের পক্ষ থেকে আমরা নিয়মিত মানবিক বিভিন্ন কর্মকাণ্ড পরিচালনা করি। মানুষের পাশে দাঁড়ানোকে আমরা আমাদের সামাজিক দায়বদ্ধতার অংশ মনে করি। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধমেরিটাইম শিক্ষা ও সনদের স্বীকৃতি পেল বাংলাদেশ
পরবর্তী নিবন্ধমতবিনিময়ে আহলে সুন্নতের ৫ দফা দাবি পেশ