বড়শি দিয়ে মাছ ধরতে গিয়ে কাপ্তাই লেকে ডুবে যুবকের মৃত্যু

কাপ্তাই প্রতিনিধি | শনিবার , ২০ জানুয়ারি, ২০২৪ at ১০:২৫ পূর্বাহ্ণ

কাপ্তাই লেকে ডুবে মোঃ বাপ্পি মিয়া (৩২) নামে এক মৎস্য শিকারীর মৃত্যু হয়েছে। গতকাল কাপ্তাই ইউনিয়নের জেটিঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত বাপ্পি চট্টগ্রামের চকবাজার এলাকার পাঁচলাইশে বসবাস করেন। তার বাবার নাম শওকত আকবর।

জানা গেছে, মাছ শিকারের জন্য মো. বাপ্পি মিয়া গতকাল সকাল ১১টার সময় জেটিঘাটের ফিশারি ঘাট এলাকায় বড়শি ফেলেন। বেলা ২টার সময় তিনি অসাবধানতাবশত কাপ্তাই লেকে পড়ে যান।

কাপ্তাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল লতিফ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পাবার সাথে সাথে মৎস্য শিকারী বাপ্পিকে উদ্ধার করার জন্য পুলিশ বাহিনী, কাপ্তাই দমকল বাহিনী এবং বানৌজা শহীদ মোয়াজ্জম ঘাঁটির ডুবুরি দল দ্রুততম সময়ের মধ্যে ঘটনাস্থলে ছুটে আসেন। ব্যাপক তল্লাশির পর বিকাল ৪টার সময় বাপ্পি মিয়ার লাশ উদ্ধার করা হয়। উদ্ধার অভিযানে স্থানীয় জনসাধারণ এবং স্থানীয় জনপ্রতিনিধিরাও অংশ নেন বলে জানা গেছে।

গতকাল রাত ৮টার সময় কাপ্তাই থানার ওসি (তদন্ত) আব্দুল জাব্বার আজাদীকে বলেন, মৃতের পরিবার এখনো থানায় এসে পৌঁছায়নি। পরিবারের সদস্যরা আসলে তাদের ইচ্ছানুযায়ী পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে। পরিবার যদি মামলা করে তাহলে মামলা নেওয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধডামি নির্বাচনের মাধ্যমে জনগণকে ক্ষমতাহীন করা হয়েছে
পরবর্তী নিবন্ধহালদার চরে জাপানি মুলার বাম্পার ফলন