ফটিকছড়ির নানুপুর-খিরামে ৭ জন চেয়ারম্যান প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ

ইউপি নির্বাচন

ফটিকছড়ি প্রতিনিধি | শনিবার , ২৪ ফেব্রুয়ারি, ২০২৪ at ৮:২৩ পূর্বাহ্ণ

ঘোষিত তফসীল অনুযায়ী ২৩ ফেব্রুয়ারি (শুক্রবার) ফটিকছড়ির ২১ নং খিরাম এবং ১৪ নং নানুপুর ইউপি নির্বাচনের প্রতীক ঘোষণা করেছে উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার অরুণ উদয় ত্রিপুরা।

নানুপুরে ইউনিয়নের ৪ জন চেয়ারম্যান প্রার্থীর প্রতীক হল বর্তমান চেয়ারম্যান মোহাম্মদ শফিউল আজম পেয়েছেন মোটরসাইকেল প্রতীক, মোহাম্মদ নুরুন্নবী রোশন পেয়েছেন আনারস প্রতীক, মো. রেজাউল ইসলাম রুবেল পেয়েছেন টেলিফোন প্রতীক এবং সৈয়দ বদরুদ্দোজা পেয়েছেন অটোরিকশয়া প্রতীক। অন্যদিকে, খিরাম ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও চেয়ারম্যান প্রার্থী মো. সোহরাব হোসেন পেয়েছেন আনারস প্রতীক, মোহাম্মদ শহিদুল আলম পেয়েছেন অটোরিকশা প্রতীক এবং মোহাম্মদ হাসান পেয়েছেন ঘোড়া প্রতীক। এছাড়াও নানুপুর ও খিরামে ৮ জন করে মোট ১৬ জন সংরক্ষিত সদস্যদের প্রতীক এবং নানুপুরে ২৯ জন সাধারণ সদস্য পদে ও খিরামে ২৩ জন সাধারণ সদস্য পদের প্রার্থীদের মাঝে এদিন প্রতীক বরাদ্দ দেয়া হয়।

প্রতীক বরাদ্দের আগে খিরামের ১ জন চেয়ারম্যান প্রার্থী এবং নানুপুর ও খিরামের ৯ জন সদস্য পদপ্রার্থী তাদের মনোনয়ন প্রত্যাহার করে নেয়।

এ ব্যাপারে উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার অরুণ উদয় ত্রিপুরা বলেন, ঘোষিত তফসিল অনুযায়ী প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। আগামি ৯ মার্চ ব্যালটের মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হবে।

পূর্ববর্তী নিবন্ধকক্সবাজার সৈকতে ভিন্ন চিত্র, কমেছে পর্যটক
পরবর্তী নিবন্ধমালয়েশিয়ায় লরি চাপায় প্রাণ গেল রাউজান প্রবাসীর