ফটিকছড়িতে ২০ কেজি গাঁজাসহ যুবক গ্রেফতার

ফটিকছড়ি প্রতিনিধি | বুধবার , ৮ মে, ২০২৪ at ১২:১৮ অপরাহ্ণ

ফটিকছড়ির নাজিরহাটে ২০ কেজি গাঁজাসহ মোঃ ইসমাইল (৩৮) নামে একজনকে আটক করেছে র‍্যাব-৭ চট্টগ্রাম। ৭ মে (মঙ্গলবার) বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার নাজিরহাট এলাকার একটি গোডাউনের ভিতর থেকে এসব গাঁজা উদ্ধার করা হয়।

আটককৃত যুবক ভূজপুর থানাধীন পশ্চিম সুয়াবিল এলাকার মৃত আঃ শুকুরের ছেলে মো: ইসমাইল (৩৮)। বিষয়টি নিশ্চিত করেছে র‍্যাব-৭ চট্টগ্রাম।

র‍্যাব-৭ চট্টগ্রাম সূত্রে জানা যায়-নাজিরহাট এলাকার একটি গোডাউনের ভিতর মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য মজুদ করে রাখার তথ্য পায় র‍্যাব-৭। উক্ত তথ্যের ভিত্তিতে একটি আভিযানিক দল ওই এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মোঃ ইসমাইলকে আটক করে।

পরবর্তীতে আটককৃত আসামিকে জিজ্ঞাসাবাদ ও তল্লাশিকালে স্বীকারোক্তি এবং নিজ হাতে বের করে দেওয়া মতে গোডাউনের ভিতর বিশেষ কৌশলে রক্ষিত অবস্থায় ০১টি প্লাস্টিকের বস্তা হতে ২০ কেজি গাঁজা উদ্ধারসহ আসামিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে র‍্যাব আরো জানতে পারে যে, সে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন কৌশলে মাদকদ্রব্য গাঁজা ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে স্বল্প মূল্যে সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রাম মহানগরীর এবং জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৩ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য চট্টগ্রামের ভূজপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধবাঘাইছড়িতে ট্রাক উল্টে নিহত ১, আহত ৩
পরবর্তী নিবন্ধমীরসরাইয়ে ভোটারশূন্য কেন্দ্রে চলছে ভোটগ্রহণ