ফটিকছড়িতে ব্যালট বই না দেয়ায় সহকারী প্রিসাইডিং কর্মকর্তার ওপর হামলা

আজাদী প্রতিবেদন | বুধবার , ২২ মে, ২০২৪ at ১০:১৪ পূর্বাহ্ণ

ফটিকছড়িতে ব্যালট বই না দেওয়ায় সহকারী প্রিসাইডিং কর্মকর্তাকে মেরে রক্তাক্ত করেছে সন্ত্রাসীরা। গতকাল ফটিকছড়ি উপজেলার বক্তপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোহাম্মদ নাছির উদ্দিন নির্বাচনে কিপাইত নগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সহকারী প্রিসাইডিং কর্মকর্তা হিসাবে দায়িত্ব পালন করেন। সকাল ১১ টায় স্থানীয় সন্ত্রাসী নুরুল হুদা, করিম, কুতুব, আফসার, আমান, মুজিদ কেন্দ্রে প্রবেশ করে তাদেরকে ব্যালটের বই দিতে বলে।

এসময় সহকারী প্রিসাইডিং কর্মকর্তা নাছির উদ্দিন তাদের কথা মত ব্যালট বই না দিলে গালাগালি করে দেখে নেয়ার হুমকি দেয়। সন্ধ্যায় ভোট গণনা শেষে সহকারী প্রিসাইডিং কর্মকর্তা নাছির উদ্দিন মোটর সাইকেল যোগে বাড়ি যাওয়ার পথে উল্লেখিত সন্ত্রাসীরা তাকে গতিরোধ করে বেদম প্রহার করে। সন্ত্রাসীদের হামলায় তার মাথা ফেটে রক্ত বের হয়। হাতে প্রচন্ড আঘাতপ্রাপ্ত হন তিনি। বর্তমানে তিনি চট্টগ্রাম মেট্রোপলিটন হসপিটালে ভর্তি আছেন।

এই ব্যাপারে সহকারী প্রিসাইডিং কর্মকর্তা মোহাম্মদ নাছির উদ্দিন বলেন, ভোট চলাকালে তারা কেন্দ্রে ঢুকে আমার কাছে গিয়ে ব্যালট বই দিতে বলেন। আমি তাদের অনৈতিক কাজে সাড়া না দেয়ায় ভোট গণনা শেষে বাড়ি ফেরার পথে গতিরোধ করে আমার উপর হামলা চালায়। আমার মাথায় ও হাতে প্রচন্ড আঘাতপ্রাপ্ত হয়েছি। এসময় সেন্টারের টাকা সহ আমার ব্যক্তিগত টাকাসহ মানিব্যাগ ও হাত ঘড়ি ছিনতাই করে নিয়ে যায়।

পূর্ববর্তী নিবন্ধভোটকেন্দ্র দখল করা নিয়ে সংঘর্ষে চবি ছাত্রলীগের দুই পক্ষ
পরবর্তী নিবন্ধদুয়েকটি বিচ্ছিন্ন ঘটনা সত্ত্বেও শান্তিপূর্ণ ভোট