ফটিকছড়িতে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

পরিবারের দাবি পরিকল্পিত হত্যাকাণ্ড

ফটিকছড়ি প্রতিনিধি | শুক্রবার , ১ মার্চ, ২০২৪ at ৫:২০ পূর্বাহ্ণ

ফটিকছড়িতে আতিকা আইভি (২৫) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার ধর্মপুর ইউপির ২ নম্বর ওয়ার্ডের আব্দুল করিম বাপের বাড়িতে এ ঘটনা ঘটে। মারা যাওয়া গৃহবধূ ওই এলাকার ওমান প্রবাসী মো. বেলালের স্ত্রী। প্রায় ছয় বছর আগে তাদের বিয়ে হয়। পাঁচ বছর বয়সী এক কন্যা সন্তান রয়েছে এ দম্পতির। জানা যায়, ঘটনার দিন পৌনে ১টার দিকে গৃহবধূর নিজ শয়নকক্ষে উড়নায় ঝুলন্ত অবস্থায় তার লাশ পাওয়া যায়। পরে খবর পেয়ে ফটিকছড়ি থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। আইভির পরিবারের দাবি, তাদের মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

তার পিতা আজম আলী বলেন, আমার মেয়েকে তার শ্বশুরবাড়ির লোকজন সবাই মিলে পরিকল্পিতভাবে হত্যা করেছে। ঘটনার আগের দিন সকালে মেয়ের শাশুড়ী কাঞ্চন বালা ফোন দিয়ে বলেছেন মেয়েকে ঘরে নিয়ে আসতে। তারা যখন যা চেয়েছে তাই দিয়েছি। গত কয়েকদিন আগেও ফ্যান কিনে দিয়েছি। এছাড়া কোরবানের সময় ছাগল দেয়াসহ যখন বলে তখন দাওয়াত খাইয়েছি সবাইকে। তারা সবসময় আমার মেয়ের উপর নির্যাতন করেছে। আমরা এর বিচার চাই।

এ ব্যাপারে ফটিকছড়ি থানার অফিসার ইনচার্জ মীর মুহাম্মদ নুরুল হুদা বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এখন অপমৃত্যু মামলা হয়েছে। রিপোর্ট পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধকৌতুক কণিকা
পরবর্তী নিবন্ধত্রাণের অপেক্ষায় থাকা ভিড় লক্ষ্য করে গুলি, নিহত শতাধিক