ফটিকছড়িতে ছাত্রদলের বিক্ষোভ সমাবেশ

ফটিকছড়ি প্রতিনিধি | শনিবার , ২১ সেপ্টেম্বর, ২০২৪ at ৫:১৪ পূর্বাহ্ণ

ফটিকছড়িতে উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টিসহ নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতার বিরুদ্ধে ফটিকছড়ি উপজেলা ছাত্রদলের ব্যানারে গতকাল শুক্রবার উপজেলা সদরে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে ফটিকছড়ির ২টি পৌরসভা এবং ১৮টি ইউনিয়নের ছাত্রদলের নেতাকর্মীরা যোগ দেন।

মিছিলটি সদর বিবিরহাট চট্টগ্রামখাগড়াছড়ি সড়ক ঘুরে বিবিরহাট বাজার প্রদক্ষিণ করে বাসস্ট্যান্ড মুক্তিযোদ্ধা চত্বরের সামনে গিয়ে শেষ হয়। মিছিল থেকে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে নানা শ্লোগান দেয় ছাত্রদলের নেতাকর্মীরা।

উপজেলা ছাত্রদলের সদস্য সচিব বেলাল উদ্দিন মুন্নার সভাপতিত্বে ও উত্তর জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের পরিচালনায় মিছিল শেষে সমাবেশে প্রধান অতিথি ছিলেন ফটিকছড়ি উপজেলা বিএনপির আহ্বায়ক কর্নেল (অব.) আজিম উল্লাহ বাহার। এ সময় তিনি বলেন, অনেকে বিএনপির নাম ভাঙিয়ে চাঁদাবাজি করছে। তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনার জন্য সবার সহযোগিতা দরকার।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন উত্তর জেলা ছাত্রদল নেতা মাসুদ, মাসুজ আজাহার, শেখ মফিজ, সাইমনুল করিম, সাইফ সুমন, সোহেল রানা, রাব্বি খায়েম, জহিরুল ইসলাম, ফটিকছড়ি উপজেলা ছাত্রদল নেতা মো. এনাম, শরিফুল ইসলাম, নাছির ইসলাম, সাইফুদ্দীন, খোরশেদ, আবু সাঈদ রুবেল, সাকিব, আব্দুল হালিম, ফটিকছড়ি পৌরসভা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক তানভীর চৌধুরী, সদস্য সচিব আসিফ কায়েম, নাজিরহাট পৌরসভা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ডালিম, সদস্য ইমতিয়াজ প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রামে শিশু ধর্ষণ মামলার আসামি শফিকুল গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধনবীন মেলার স্বাস্থ্যসেবা কর্মসূচি