প্রিমিয়ার ভার্সিটিতে বুস্টার ডোজ প্রদান কর্মসূচি

| বৃহস্পতিবার , ২১ জুলাই, ২০২২ at ১০:৩৭ পূর্বাহ্ণ

প্রিমিয়ার ইউনিভার্সিটির জিইসি মোড় ক্যাম্পাসে ইউনিভার্সিটির সকল শিক্ষার্থীকে কোভিড-১৯-এর বুস্টার ডোজ টিকা প্রদান কর্মসূচি শুরু হয়েছে। প্রিমিয়ার ইউনিভার্সিটির পাবলিক হেলথ বিভাগের অ্যাডভাইজার ডা. সেলিম আকতার চৌধুরীর সহযোগিতায় ও চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয়ের সার্বিক তত্ত্বাবধানে সরকারের টিকাদান কর্মসূচির অংশ হিসেবে দুদিনব্যাপী কর্মসূচি আজ বৃহস্পতিবার পর্যন্ত চলবে।

গতকাল বুধবার সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত শিক্ষার্থীদের বুস্টার ডোজ টিকা প্রদান করা হয়। আজও সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত টিকাদান করা হবে। ভার্সিটি কর্তৃপক্ষ শিক্ষার্থীদের সর্বোচ্চ স্বাস্থ্য সুরক্ষার জন্য কোভিড-১৯-এর এই টিকাদান কর্মসূচি গ্রহণ করেছে।

প্রিমিয়ার ইউনিভার্সিটির শিক্ষার্থীরা ইতিপূর্বে ২২ ও ২৩ নভেম্বর ২০২১ অঙফোর্ড অ্যাস্ট্রাজেনেকা টিকার প্রথম ডোজ এবং ২২ ও ২৩ জানুয়ারি ২০২২ অঙফোর্ড অ্যাস্ট্রাজেনেকা টিকার দ্বিতীয় ডোজ টিকা গ্রহণ করেছেন।

কর্মসূচি উদ্বোধন করেছেন উপাচার্য প্রফেসর ড. অনুপম সেন। উপস্থিত ছিলেন প্রিমিয়ার ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের সদস্য বোরহানুল হাসান চৌধুরী সালেহিন, প্রফেসর একেএম তফজল হক, খুরশিদুর রহমান, ডা. সেলিম আকতার চৌধুরী, ডা. সেখ ফজলে রাব্বি, অধ্যাপক মো. জাহেদুল ইসলাম, ডা. রাজিব পালিত, সুজন বড়ুয়া, সম্পদ দে, রঞ্জনপ্রসাদ দাশগুপ্ত প্রমুখ।

উপাচার্য বলেন, সারা বিশ্বকে শঙ্কায় ফেলে দেওয়া করোনা আমাদের দেশে ছড়িয়ে পড়েছিল। এখনও করোনা সংক্রমণ রয়ে গেছে। আবারও করোনা সংক্রমণ বেড়ে যেতে পারে। এই প্রেক্ষাপটে করোনার যেকোনো সম্ভাব্য ঊর্ধ্বগতি মোকাবিলায় সরকারের জনস্বাস্থ্য সেবা ব্যবস্থাগুলো প্রস্তুত রয়েছে। বাংলাদেশ সরকারের টিকা কার্যক্রম সারা বিশ্বে প্রশংসিত হয়েছে। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধরাঙ্গুনিয়া উচ্চ বিদ্যালয়ে সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান
পরবর্তী নিবন্ধডাবুয়া খালের ক্ষতিগ্রস্ত পাড় সংস্কারের উদ্যোগ