প্রফেসর ডা. মাহমুদ আহমেদ চৌধুরী আরজুকে বিশেষ সম্মাননা পদক প্রদান

অটিজম প্রতিবন্ধিতা উত্তরণে ভূমিকা

| বুধবার , ৩ এপ্রিল, ২০২৪ at ১১:০৫ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের শিশু স্বাস্থ্য বিভাগের বিভাগীয় প্রধান ও হাসপাতালের অটিজম ও শিশু বিকাশ কেন্দ্রের পরিচালক প্রফেসর ডা. মাহমুদ আহমেদ চৌধুরী আরজুকে অটিজম শিশুদের চিকিৎসা সেবায় অনন্য অবদানের জন্য সমাজকল্যাণ মন্ত্রণালয় কর্তৃক বিশেষ সম্মাননা পদক প্রদান করা হয়।

গতকাল মঙ্গলবার বিশ্ব অটিজম দিবস উপলক্ষ্যে সমাজকল্যাণ মন্ত্রণালয় কর্তৃক ঢাকায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত অনুষ্ঠানে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি এই পদক হস্তান্তর করেন।

প্রফেসর ডা. মাহমুদ আহমেদ চৌধুরীর অনুপস্থিতিতে তার পক্ষে সম্মাননা গ্রহণ করেন মা ও শিশু হাসপাতালের কার্যনির্বাহী কমিটির ভারপ্রাপ্ত প্রেসিডেন্ট সৈয়দ মোহাম্মদ মোরশেদ হোসেন ও উপপরিচালক (প্রশাসন) মোহাম্মদ মোশাররফ হোসাইন।

সমাজকল্যাণ সচিব মো. খায়রুল আলম সেখের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সমাজকল্যাণ মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি প্রফেসর ডা. আ ফ ম রুহুল হক এমপি, প্রফেসর ডা. প্রাণ গোপাল দত্ত এমপি। স্বাগত বক্তব্য দেন, নিউরোডেভেলপমেন্টাল প্রতিবন্ধী সুরক্ষা ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক (যুগ্ম সচিব) মো. শাহ আলম। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধআত্মসমর্পণ করা জলদস্যুরা পেলেন র‌্যাবের ঈদ উপহার
পরবর্তী নিবন্ধউত্তর জেলা আ. লীগের আলোচনা সভা