পেয়ারা খেতে ডেকে বন্ধুকে কুপিয়ে জখম, কিশোরের মৃত্যু

বান্দরবান প্রতিনিধি

| শনিবার , ২২ জুন, ২০২৪ at ৫:৩৫ পূর্বাহ্ণ

বান্দরবানে পেয়ারা খাওয়ানোর কথা বলে পাহাড়ে নিয়ে গিয়ে কুপিয়ে জখম করা রাকিবুল ইসলামের (১৫) মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন রাকিবুলের মৃত্যু হয়। তিনি বান্দরবান সদর উপজেলার উত্তর গোলিয়া খোলা এলাকার অলি আহম্মদের ছেলে। এ ঘটনায় অভিযুক্ত মো. রিমন (১৮) একই এলাকার আহম্মদ সফার ছেলে।

স্থানীয়রা জানায়, গত ১৪ জুন জুমার নামাজ শেষ করে রাকিবকে তার বন্ধু মো. রিমন পেয়ারা খাওয়ানোর কথা বলে দুপুর দুইটার দিকে পার্শ্ববর্তী পাহাড়ে নিয়ে যায়। তার কিছু সময় পর রক্তাক্ত অবস্থায় পাহাড় থেকে দৌড়ে রাস্তায় এসে জ্ঞান হারিয়ে ফেলে। স্থানীয়দের সহায়তায় তাকে প্রথমে কেরানীহাট হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে প্রথমে আইসিইউ ও লাইফ সাপোর্টে রাখা হয়। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে তার মৃত্যু হয়। নিহতের চাচা সৈয়দ নূর বিষয়টি নিশ্চিত করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান সদর থানার ওসি আবদুল জলিল জানান, প্রাথমিকভাবে পরিবারের পক্ষ থেকে হত্যা চেষ্টা মামলা করা হলেও চিকিৎসাধীন অবস্থায় রাকিবুল ইসলামের মৃত্যুর কারণে মামলাটি হত্যা মামলায় রূপান্তর করার জন্য আদালতে আবেদন করা হবে। এছাড়া অভিযোগের পরেই অভিযুক্ত রিমনকে আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধহজের প্রথম ফিরতি ফ্লাইটে দেশে ফিরলেন ৪১৭ জন
পরবর্তী নিবন্ধছাগল-কাণ্ডে যা যা জানা গেল