পেকুয়ায় নদী থেকে যুবকের লা’শ উদ্ধার

পেকুয়া প্রতিনিধি | মঙ্গলবার , ৭ মে, ২০২৪ at ১২:৪৬ অপরাহ্ণ

কক্সবাজারের পেকুয়ায় নদী থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৭ মে) সকাল ১০টায় কাটাফাঁড়ি খালের জালিয়াখালী নাশির ঝোরা নামক স্থানে স্থানীয়রা ভাসমান অবস্থায় লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

উদ্ধার হওয়া লাশের পরিচয় নিশ্চিত করে নিহতের ফুফাত ভাই আশেক এলাহি জানান, যুবকের নাম আনোয়ার হোসাইন (২১)। সে মগনামা ইউনিয়নের ১নং ওয়ার্ডের শরৎ ঘোনা এলাকার আকতার হোসেনের পুত্র।

নিহতের ভাই দেলওয়ার হোসেন বলেন, গত তিন আগে সে লবণ বহনকারী কার্গো বোটে শ্রমিক হিসেবে জালিয়াখালি নাশির ঝোরায় এলাকায় বোটে যায়। এরপর থেকে তাকে খোঁজে পাওয়া যাচ্ছিলনা। আজকে সকালে নৌকা নিয়ে দুই দিক থেকে নদী খোঁজতে বের হয়। সকাল ১০ টায় ওই স্থানে বোটের পাশে তাকে ভাসমান উদ্ধার করে পুলিশকে খবর দেওয়া হয়। তার ৫ মাস বয়সী একটি কন্যা সন্তান রয়েছে।

স্থানীয়রা বলেন, খোলা অবস্থায় বজ্রপাতে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে । এ বিষয়ে পেকুয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ইলিয়াস জানান, নদী থেকে ভাসমান অবস্থায় একজনের লাশ উদ্ধার করে স্থানীয়রা, সে লবণ বহনকারীর বোটের শ্রমিক। ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়। লাশের সুরহাল দেখে মনে হচ্ছে বজ্রপাতে তার মৃত্যু হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রামে চলন্ত সিএনজিতে গণধ’র্ষণ, গ্রেফতার ২
পরবর্তী নিবন্ধহালদায় নমুনা ডিম ছেড়েছে মা মাছ