পুলিশ দেখে পালাতে গিয়ে গাঁজাভর্তি মিনি ট্রাক সিরামিকের দোকানে

সীতাকুণ্ডে চার মাদক ব্যবসায়ী আটক

সীতাকুণ্ড প্রতিনিধি | রবিবার , ২৫ ফেব্রুয়ারি, ২০২৪ at ১০:১৪ পূর্বাহ্ণ

পুলিশ দেখে পালাতে গিয়ে গাঁজাভর্তি মিনি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ঢুকে পড়ে সিরামিকের দোকানে। এতে দোকানে থাকা সিরামিকের মালামালের ব্যাপক ক্ষয়ক্ষতি হলেও কেউ হতাহত হয়নি। পরে সেখান থেকে ৯৮ কেজি গাঁজসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ। গত শুক্রবার রাত দেড়টার দিকে সীতাকুণ্ডের ভাটিয়ারি ইউনিয়নের বিএমএ গেট এলাকায় ঘটে এ ঘটনা।

আটককৃতরা হলখুলনা বাটিয়াঘাটা চাচির বুনিয়া গ্রামের মো. হানিফ শেখ সাদ্দাম (৪২), তার ভাই মো. সাগর শেখ (২৮), পটুয়াখালী কলাপাড়া থানার মো. রাসেল ফকির (৩৬) ও বাগেরহাট মংলা পোর্ট পৌরসভার মো. মিজান শেখ (৩২)

সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি বগুড়া থেকে পিকআপ ভ্যানে করে গাঁজা নিয়ে চট্টগ্রামের দিকে যাচ্ছিল চার মাদক ব্যবসায়ী। উপজেলা ভাটিয়ারী বিএম গেট এলাকায় বাসস্ট্যান্ডে অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে একটি সন্দেহজনক পিকআপকে থামার সংকেত দেয়া হয়। কিন্তু গাড়িটি না থেমে বেপরোয়া গতিতে অস্থায়ী চেকপোস্ট অতিক্রম করে। তখন পুলিশ সদস্যরা গাড়িটি তাড়া করলে টহল পুলিশের হাত থেকে বাঁচতে গাড়িটি চট্টগ্রামের দিকে না নিয়ে বিএমএ গেট এলাকায় ইউটার্ন করে ঢাকামুখী লেন ধরে পালাতে শুরু করে। এসময় চালক নিয়ন্ত্রণ হারালে একটি সিরামিকের দোকানে ঢুকে যায় পিকআপটি। এসময় পুলিশ গাড়িসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করে। পরে পিকআপে তল্লাশি চালিয়ে ৯৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

ওসি জানান, এই ঘটনায় সীতাকুণ্ড থানার উপপরিদর্শক জালাল উদ্দিন বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন একটি মামলা করেন। গতকাল দুপুরে গ্রেপ্তারকৃত আসামিদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধগ্রিসে বৈধতা পেলেন তিন হাজার ৪০৫ বাংলাদেশি
পরবর্তী নিবন্ধরাঙ্গুনিয়ায় অভিযানেও থামছে না পাহাড় কাটা