পিস্তল ঠেকিয়ে যুবকের আত্মহত্যার হুমকি, পুলিশের হাতে ধরা

ফেসবুক প্রেমিকার যোগাযোগ বন্ধ

কক্সবাজার প্রতিনিধি | শুক্রবার , ১৩ অক্টোবর, ২০২৩ at ৫:৩৯ পূর্বাহ্ণ

ফেসবুকে পরিচয়ের সুবাদে ঘনিষ্ঠতা। তরুণীটি ছেলেটিকে বন্ধু হিসেবে নিলেও প্রেমিক ভাবতে নারাজ। কিন্তু ছেলেটি মনে মনে প্রেমিক হিসেবে চায় তাকে। বিষয়টি বুঝতে পেরে যোগাযোগ বন্ধ করে দেয় তরুণীটি। এতে ক্ষিপ্ত হয়ে ছেলেটি নিজের মাথায় অস্ত্র ঠেকিয়ে ভিডিও বার্তা পাঠিয়ে তরুণীটিকে আত্মহত্যার হুমকি দেয়। আর এ সিনেমাটিক কাহিনীর অবতারণা করে পুলিশের হাতে অস্ত্র ও গুলিসহ ধরা পড়েছে মো. আবিরুল ইসলাম প্রকাশ আলম (২২) নামের এক যুবক। তিনি কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের দক্ষিণ ডিককূল গ্রামের মৃত আবুল কালামের ছেলে।

পুলিশ জানায়, দুইদিন আগে দেওয়া এই ভিডিও বার্তা নজরে আসার পর অনুসন্ধানে নামে পুলিশ। এরপর বৃহস্পতিবার ভোরে অভিযান চালিয়ে ঝিলংজা ডিককূল এলাকার শাহ মজিদিয়া এন্টারপ্রাইজ নামের একটি দোকান থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন ও ৪ রাউন্ড গুলিসহ তাকে গ্রেপ্তার করা হয়। গতকাল বিকেলে কক্সবাজার সদর মডেল থানায় আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মিজানুর রহমান।

তিনি বলেন, ভিডিও বার্তায় দেখা যায়, সে মাথায় একটি অস্ত্র ঠেকিয়ে রাখে। বিষয়টি পুলিশের নজরে আসার পর পিস্তলটি আসল না নকল তা অনুসন্ধান চালানো হয়। পরে বিদেশি পিস্তলসহ যুবকটিকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধগাজা পরিস্থিতি ভয়াবহ : জাতিসংঘ
পরবর্তী নিবন্ধপুকুরে ডুবে মারা গেল তিন শিশু