পিলার ও মিনি ট্রাকের মাঝখানে চাপা পড়ে শ্রমিকের মৃত্যু

লোহাগাড়া প্রতিনিধি  | বৃহস্পতিবার , ১৯ সেপ্টেম্বর, ২০২৪ at ৫:২৫ পূর্বাহ্ণ

লোহাগাড়ায় আধুনগর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে ভবনের পিলার আর চাল বোঝাই মিনি ট্রাকের মাঝখানে চাপা পড়ে মো. সোহেল (২০) নামে শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার সকাল ১১টার দিকে ঘটনা ঘটে। সোহেল কক্সবাজারের চকরিয়ায় উপজেলার হারবাং ইউনিয়নের ৯ নাম্বার ওয়ার্ডের উত্তর হারবাং কলাতলী রোড পাড়ার মোস্তাক আহমদের পুত্র ও উপজেলা খাদ্য গুদামের শ্রমিক।

স্থানীয় ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকালে উপজেলা খাদ্য গুদাম থেকে মিনিট্রাক ভর্তি করে ভিজিডির চাল নিয়ে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে আনা হয়। এ সময় মহাসড়ক থেকে মিনিট্রাকটি পেছন হয়ে ইউপি কার্যালয় সড়কে ঢুকে। এক পর্যায়ে ইউপি কার্যালয় সড়ক দেবে যায়।

ফলে পেছনে থাকা শ্রমিক ইউপি কার্যালয়ের পিলার ও মিনিট্রাকের মাঝে আটকা পড়ে। পরে আটকা পড়া শ্রমিককে উদ্ধার করতে ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়। লোহাগাড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের টিম লিডার রাখাল চন্দ্র রুদ্র জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে মিনিট্রাক আর ভবনের পিলারের মাঝখানে আটকা পড়া শ্রমিককে উদ্ধার করা হয়।

পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্বরত চিকিৎসক ডা. সাদিকুল আলম জানান, সোহেল নামে এক ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসেন ফায়ার সার্ভিসের লোকজন। তবে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান জানান, ঘটনায় তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধমহানবীর আদর্শ অনুসরণের আহ্বান
পরবর্তী নিবন্ধমহেশখালী থেকে অস্ত্রসহ আটক ১