পাস করলেও দেখে যেতে পারেনি আরমান

বোয়ালখালী প্রতিনিধি | সোমবার , ১৩ মে, ২০২৪ at ৬:২৯ পূর্বাহ্ণ

ঈদের দ্বিতীয় দিন ফুফুর বাড়িতে বেড়াতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় নিহত মো. আরমান (১৭) এবার দাখিল (এসএসসি) পাস করেছেন। গতকাল প্রকাশিত ফলাফলে বোয়ালখালীর পশ্চিম শাকপুরা তাজেদিয়া আমেনিয়া দাখিল মাদ্রাসা থেকে জিপিএ ২.৫০ পেয়ে দাখিল পাস করে আরমান। পাস করলেও ফলাফল দেখে যেতে পারেননি আরমান। ফলাফল প্রকাশ হওয়ার আগেই তিনি পৃথিবী ছেড়ে চলে যান। অনলাইনে তাঁর পরীক্ষার ফলাফল দেখে দুই চোখের পানি ফেলে বিলাপ করছেন তার মা নাহিদা আকতার কলি। আরমান বোয়ালখালী উপজেলার পশ্চিম গোমদন্ডী ৭ নম্বর ওয়ার্ড হাবিবউল্লাহ কমপ্লেক্স মহল্লা জমিদারের বাড়ির মো. ফোরকার বাদশার ছেলে।

তার মা বলেন, স্বপ্ন ছিল এবার দাখিল পাস করে সৌদি আরব চলে যাবে জীবিকার তাগিদে। তার বাবা মো. ফোরকান বাদশা এলাকায় বাবুর্চির কাজ করেন। তাই সে প্রবাসে গিয়ে পরিবারের হাল ধরতে চেয়েছিল। কিন্তু পরিবারের হাল ধরার আগেই সড়ক দুর্ঘটনায় সে মারা যায়।

ঈদের দ্বিতীয় দিন ১২ এপ্রিল চট্টগ্রামকক্সবাজার সড়কের পটিয়া উপজেলার মনসার টেক এলকায় যাত্রীবাহী বাসের সাথে মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে ঘটনাস্থলে মৃত্যু হয় আরমানের। এসময় একই সাথে থাকা তার চাচাতো ভাই মো. হৃদয়ও (২২) মারা যায়। একই দিনে এক পরিবারের দুই সন্তানকে হারিয়ে এখনো যেন থামছে না তাদের কান্না। আরমানের রেজাল্ট হাতে পেয়ে যেন আরো একবার শোকে কাতর হয়ে পড়েছেন তাদের পরিবার।

পূর্ববর্তী নিবন্ধপাসের হার বাড়লেও কমেছে জিপিএ-৫
পরবর্তী নিবন্ধকর্ণফুলীতে অবৈধ তিন মহালে অভিযান, জরিমানা