পার্বত্য চট্টগ্রামে দাঙ্গা-সংঘাত থাকুক তা চাই না : উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান

| শুক্রবার , ৪ আগস্ট, ২০২৩ at ৫:৫১ পূর্বাহ্ণ

পার্বত্য চট্টগ্রামের উন্নয়ন ও অগ্রগতির জয়যাত্রা অব্যাহত রাখার প্রত্যাশা ব্যক্ত করেছেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নতুন চেয়ারম্যান সুপ্রদীপ চাকমা। তিনি বলেন, আমরা কখনও চাইনা পার্বত্য চট্টগ্রামে কোনো দাঙ্গা সংঘাত থাকুক। আমরা চাই না এখানে এমন কিছু ঘটুক, যাতে উন্নয়ন কার্যক্রম বাধাগ্রস্ত হয়।

গতকাল বৃহস্পতিবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের বেদিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। নতুন চেয়ারম্যান বলেন, আমরা চাই সবাই হাতে হাত মিলিয়ে পার্বত্য এলাকার উন্নয়নে কাজ করুক। দেশের এই অংশকে সামনের দিকে এগিয়ে নিতে আমরা কাজ করছি। প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী স্মার্ট বাংলাদেশ তথা উন্নত বাংলাদেশ গড়ার লক্ষ্য সামনে রেখে তিন পার্বত্য জেলায় উন্নয়ন বোর্ড কাজ করেছে, ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে। খবর বিডিনিউজের।

এ সময় বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের আত্মার শান্তি কামনা করে বিশেষ প্রার্থনায় অংশ নেন সুপ্রদীপ চাকমা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যও প্রার্থনা করা হয়। এসময় চেয়ারম্যানের স্ত্রী নন্দিতা চাকমা, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) মোহাম্মদ নূরুল আলম চৌধুরী, সদস্য (বাস্তবায়ন) মো. হারুন অর রশিদ, সদস্য (পরিকল্পনা) মো. জসিম উদ্দিন, খাগড়াছড়ি ইউনিটের নির্বাহী প্রকৌশলী মো. মুজিবুল আলম, গোপালগঞ্জ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক শেখ জোবায়ের আহমেদ, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল মামুন, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের উপপরিচালক মংছেনলাইন রাখাইন, রাঙ্গামাটি ইউনিটের নির্বাহী প্রকৌশলী তুষিত চাকমাসহ অন্যরা উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধ‘গায়েবি’ মামলা প্রত্যাহার না হলে থানা ঘেরাওয়ের কর্মসূচি দক্ষিণ জেলা বিএনপির
পরবর্তী নিবন্ধঅসাংবিধানিক কথা বলে কোনো লাভ হবে না