পারস্পরিক শ্রদ্ধা ও মানবতার তরে কাজ করার আহ্বান

লায়ন্স ও লিও ক্লাব অব চিটাগংয়ের সভা

| রবিবার , ২১ মে, ২০২৩ at ৭:১১ পূর্বাহ্ণ

লায়নিজম পারষ্পরিক সৌহার্দ্য ও সম্মানের জায়গা। একে অপরকে যথাযথ সম্মান শ্রদ্ধা ও স্নেহের পরশে রেখেই মানবতার তরে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। লায়ন ও লিওদের সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে। লায়ন্স ক্লাব অব চিটাগংয়ের লিওলায়ন যৌথসভায় বক্তারা এ আহ্বান জানান।

লায়ন্স ক্লাব অব চিটাগং এর সভাপতি লায়ন এম সোহেল খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান বক্তা ছিলেন জেলার প্রাক্তন কেবিনেট সেক্রেটারি লায়ন গোপালকৃষ্ণ লালা। ক্লাব সেক্রেটারি লায়ন নাজমুল শাকেরের পরিচালনায় লায়ন্স সার্ভিস কমপ্লেঙে অনুষ্ঠিত ফ্রি ফ্রাইডে ক্লিনিকে সেবাদান এবং সাপ্তাহিক লিওলায়ন যৌথসভা লিও মাহমুদুন্নবী রানার পরিচালনায় আনুগত্যের শপথ এবং লিও মোহাম্মদ মাহফুজের লিও প্লেজের মাধ্যমে আরম্ভ হয়।বক্তব্য রাখেন লায়ন্স ক্লাব অব চিটাগংএর নবনির্বাচিত সভাপতি লায়ন বাবুল কান্তি লালা, সেক্রেটারি লায়ন ইসমাইল চৌধুরী, ট্রেজারার লায়ন বাসুদেব সিনহা, ক্লাব ডিরেক্টর লায়ন মহাদেব ঘোষ, লিও ক্লাব সভাপতি অদিতি বড়ুয়া, লিও শাহরিয়ার কবির, লিও রাহুল লালা ও লিও আবদুল্লাহ্‌ আলী আল হাসান। লায়ন গোপালকৃষ্ণ লালা বলেন, ১৯১৭ সালে প্রতিষ্ঠিত লায়নিজম বিশ্বব্যাপী শত বছরেরও অধিক টিকে আছে শুধুমাত্র যথাযথ প্রোটকল মেনে চলা এবং পারষ্পরিক সৌহার্দ্য সমপ্রীতি ও সম্মান আদান প্রদানের মাধ্যমে। মানবতার তরে নিবেদিত লায়ন্স আন্দোলন থেকে সফলতা লাভ করা যাবে কেবলমাত্র পারষ্পরিক শ্রদ্ধাবোধের এ ধারা অব্যাহত রাখার মাধ্যমে।

অন্যান্যের মধ্যে অংশগ্রহণ করেন হাফিজুর রহমান, লিও শেখ মুনতাসির মামুন, লিও শাহাদত হোসেন সাইফ, লিও মিনহাজুর রহমান শিহাব, লিও মেহরাজ আল মাহমুদ সাকিব, লিও সারওয়ার আলম সিয়াম, লিও এমরান খান মেহেদী, লিও জাহেদ, লিও শাখাওয়াত, লিও রাশেদ, লিও সানজানা, লিও সুজন, লিও রুবি প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসীতাকুণ্ডে ১২ মামলার আসামি নারী মাদক পাচারকারী গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধরাউজানে অটোরিকশা চালকের আত্মহত্যা