পানির ট্যাংকের ভেতর থেকে বের হল একে একে পাঁচ চোর!

হাটহাজারী প্রতিনিধি | শুক্রবার , ২৩ ফেব্রুয়ারি, ২০২৪ at ৮:০৪ পূর্বাহ্ণ

হাটহাজারীতে গভীর রাতে একটি কারখানার ভেতর চুরি করতে গিয়ে ধরা পড়েছে পাঁচ চোর। কারখানায় চোর ঢুকার ব্যাপারটি যখন নিরাপত্তারক্ষীরা জেনে যায় তখন তারা আত্মগোপন করতে ঢুকে পড়ে একটি পানির ট্যাংকে। পরে পুলিশ এসে সেখান থেকে তাদের আটক করে। গত মঙ্গলবার গভীর রাতে মডেল থানাধীন দক্ষিণ পাহাড়তলীর সিটি কর্পোরেশনের ১ নম্বর ওয়ার্ডস্থ ধোপার দীঘির পাড়ের পশ্চিমে অবস্থিত কর্ণফুলী প্যাকেজিং ইন্ডাস্ট্রিতে ঘটে এ ঘটনা। আটককৃতরা হল নুরুল আবছার (৫৪), মো. আফিফ (১৯), মো. সাদ্দাম (৩০), মো. আলমগীর (৪০) ও মো. সোহাগ হোসেন। এদের মধ্যে প্রথম দুজন পিতাপুত্র।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ধোপার দীঘির পাড়ের পশ্চিমে অবস্থিত ‘কর্ণফুলী প্যাকেজিং ইন্ডাস্ট্রি’ নামের ঐ কারখানাটি। মঙ্গলবার গভীর রাতে সেখানে পাঁচ চোর চুপিসারে ঢুকে পড়ে। কিন্তু অল্প সময়ের মধ্যে বিষয়টি ওই কারখানার নিরাপত্তাকর্মীরা টের পেয়ে যায়। তা বুঝতে পেরে প্রাণ বাঁচাতে চোরের দল ওই কারখানার ভেতরে কর্নারে স্ট্যান্ডে রাখা প্লাস্টিকের পানির ট্যাংকের ভেতরে ঢুকে আত্মগোপন করে। খবর পেয়ে হাটহাজারী মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পানির ট্যাংক থেকে বের করে তাদের থানায় নিয়ে যায়। এসময় তাদের কাছ থেকে প্রায় ১২২ ফুট বৈদ্যুতিক তার, ১০টি সার্কিট ব্রেকার, একটি হেকস ব্লেড, একটি বৈদ্যুতিক টেস্টার, একটি কালো ধারালো ব্লেড উদ্ধার করা হয়। পরে কারখানার ম্যানেজার আরাফাত উদ্দীন বাদী হয়ে হাটহাজারী মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধনিউমার্কেট এলাকায় সড়ক অবরোধ করে হকারদের বিক্ষোভ সমাবেশ
পরবর্তী নিবন্ধমায়ের সাথে কারাগারে যেতে হল পাঁচ মাসের শিশুকেও