পাঠানটুলীতে নির্বাচনী সংঘর্ষে কাউন্সিলর প্রার্থী বাহাদুর সমর্থক নিহত

আজাদী অনলাইন | মঙ্গলবার , ১২ জানুয়ারি, ২০২১ at ১০:১৬ অপরাহ্ণ

নগরীর পাঠানটুলিতে আওয়ামী লীগ সমর্থিত ও বিদ্রোহী কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। তার নাম আজগর আলী বাবুল (৫৫)।
আজ মঙ্গলবার (১২ জানুয়ারি) রাতে এ ঘটনায় আহত হয়েছেন আরও কয়েকজন। বিডিনিউজ
রাত ৮টার দিকে নগরীর ২৮ নম্বর পাঠানটুলি ওয়ার্ডের মোগলটুলি মগপুকুরপাড় এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে বলে জানান ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাশ।
মাহবুব নামে গুলিবিদ্ধ আরেকজন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।
ওসি সদীপ বলেন, “আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম বাহাদুরের সমর্থকদের সঙ্গে বিদ্রোহী প্রার্থী আব্দুল কাদেরের সমর্থকদের সংঘর্ষ হয়। সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে বাবুল নিহত এবং মাহবুব আহত হয়েছেন।”
২৮ নম্বর ওয়ার্ডের গতবারের কাউন্সিলর আব্দুল কাদের নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছিরের অনুসারী হিসেবে পরিচিত। এবার দল তাকে মনোনয়ন না দিয়ে বাহাদুরকে মনোনয়ন দেয়।
বাহাদুর শিক্ষা উপ-মন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের অনুসারী। কাদেরের আগে ২০০০ থেকে ২০১৪ সাল পর্যন্ত কাউন্সিলর ছিলেন তিনি।
হতাহত বাবুল ও মাহবুবকে নিজের কর্মী দাবি করেছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী বাহাদুর।
তিনি বলেছেন, “নেতাকর্মীদের নিয়ে প্রচারে গিয়েছিলেন তিনি। রাতে ঐ এলাকায় আওয়ামী লীগের মেয়র প্রার্থীর নির্বাচনী অফিসে বসেছিলেন। সেখান থেকে নজিরভান্ডার লেইনে প্রচারণায় যাওয়ার প্রাক্কালে কাদেরের উপস্থিতিতে অনুসারীরা তাদের ওপর হামলা চালায়।”
এ বিষয়ে তাৎক্ষণিকভাবে কাদেরের বক্তব্য জানা যায়নি।

পূর্ববর্তী নিবন্ধবাঁশখালীতে ১৮০০ ইয়াবা সহ গ্রেফতার ২
পরবর্তী নিবন্ধকক্সবাজার শহরে ঝুলন্ত অবস্থায় স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার