পাঁচলাইশ থেকে ট্রাভেল ব্যবসায়ী নিখোঁজ থানায় জিডি

আজাদী প্রতিবেদন | শনিবার , ১৩ মার্চ, ২০২১ at ৭:৪০ পূর্বাহ্ণ

নগরীর পাঁচলাইশ এলাকা থেকে সৈয়দ মো. মাসুদ হোসাইন (৪২) নামের একজন ট্রাভেল ব্যবসায়ী নিখোঁঁঁজ হয়েছেন বলে তার পরিবার জানিয়েছে। গতকাল শুক্রবার এ ঘটনায় তার স্ত্রী ফাতেমা ফেরদৌস মুক্তা পাঁচলাইশ থানায় একটি নিখোঁজ ডায়েরী (জিডি) করেছেন। ডায়েরীতে মুক্তা উল্লেখ করেন, গতকাল রাত ১২.৫২ টার সময় তার স্বামী সৈয়দ মো. মাসুদ হোসাইন থানার পাশের শেভরন হাসপাতাল থেকে ডাক্তার দেখিয়ে বের হয়ে আর বাসায় ফিরে যাননি। সম্ভাব্য সব জায়গায় খোঁজাখোঁজি করেও তাকে পাওয়া যাচ্ছে না।
সৈয়দ মো. মাসুদ হোসাইন রাউজান উপজেলার মিরাপড়া এলাকার সৈয়দবাড়ীর বাসিন্দা। নগরীর দেবপাহাড়ে পরিবার নিয়ে বসবাস করে আসছেন। জানা গেছে, সৈয়দ মো. মাসুদ হোসাইন নগরীর আগ্রাবাদ এলাকার তিনটি ট্রাভেল ব্যবসার মালিক। এ বিষয়ে কথা বলতে যোগাযোগ করা হলে পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত র্মকর্তা (ওসি) আবুল কাশেম ভুইয়া আজাদীকে বলেন, মাসুদ হোসাইন নামের নিখোঁজ ওই ব্যবসায়ী প্রতিদিনের মতো গতকাল বৃহস্পতিবারও তার আগ্রাবাদের ব্যবসা প্রতিষ্ঠান থেকে বের হন। এরপর সেখান থেকে ডাক্তার দেখাতে নগরীর শেভরন হাসপাতালে যান। সেখান থেকে রাত ১০ টার কাছাকাছি সময়ে তিনি বেরও হয়ে যান। কিন্তু তিনি বাসায় ফিরে যাননি নি। তার স্ত্রীর কথা অনুযায়ী তার বাসায় ফেরার কথা ছিল।
ভারপ্রাপ্ত কর্মকর্তা আরও বলেন, স্ত্রী মুক্তার সাথে মাসুদ হোসাইনের গতকাল রাত ১২.৫২ টা পর্যন্ত ফোনে কথা হয়। শেষ বার যখন কথা হয়, তখন কোথায় আছে জানতে চাইলে কাজে আছে বলে মুক্তাকে জানান। কিন্তু মুক্তা পরে আর তাকে ফোনে পাননি। বারবার চেষ্টা করেও ফোন বন্ধ পান। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। উপ-পরিদর্শক (এসআই) ইমাম হোসাইন তদন্ত কাজ পরিচালনা করছেন।

পূর্ববর্তী নিবন্ধডবলমুরিংয়ে পুলিশ-জনতা জোট টার্গেট মাদকশূন্য থানা
পরবর্তী নিবন্ধআনন্দ, বেদনা আর শঙ্কার একটি দিন