পটিয়া হাসপাতালে নির্মাণ কাজ বন্ধের নির্দেশ দিলেন এমপি মোতাহের

মাটি মিশ্রিত বালি ও কংক্রিট ব্যবহার

পটিয়া প্রতিনিধি | শুক্রবার , ২৬ জানুয়ারি, ২০২৪ at ৭:৪১ পূর্বাহ্ণ

মাটি মিশ্রিত বালি ও কংক্রিট ব্যবহারের কারণে পটিয়া হাসপাতালের নির্মাণ কাজ বন্ধের নির্দেশ দিয়েছেন নব নির্বাচিত সংসদ সদস্য ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী। গতকাল পটিয়া হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় তিনি এ নির্দেশ দেন। এর আগে তিনি গত বুধবার সরেজমিন পরিদর্শনকালে মাটি মিশ্রিত বালি ও লাল পাউডার মিশ্রিত কংক্রিট দেখতে পান। গত বৃহস্পতিবার দুপুরে হাসপাতাল অডিটরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি আরো বলেন, হাসপাতালের উর্ধ্বমুখী সমপ্রসারণ কাজে অনিয়ম হলেও কেউ তাতে নজর দেয়নি। তিনি হাসপাতাল ভবনের উর্ধ্বমুখী সমপ্রসারণ কাজের যথাযথ মান নিশ্চিতে সংশ্লিষ্টদের নির্দেশ দেন। যথাযথভাবে কাজের মান নিশ্চিত করা না হলে নির্মাণ কাজ করা যাবে না বলেও জানান তিনি।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সব্যসাচী নাথের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র অধ্যাপক হারুনুর রশিদ, পৌর কাউন্সিলর কামাল উদ্দীন বেলাল, মুক্তিযোদ্ধা আহমদ নবী, নুরুল আবছার, ডা. আইয়ুব নবী। উপস্থিত ছিলেন, কেলিশহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরোজ সেন, আওয়ামী লীগ নেতা আবদুল খালেক প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধসেই তিমির কঙ্কাল উদ্ধার পাওয়া গেল ১৬৫টি হাড়
পরবর্তী নিবন্ধউল্টোপথের বাস উড়িয়ে নিয়ে গেল টেক্সি ও রিকশা