পটিয়ায় ব্যাংক কর্মকর্তার বসতঘরে গ্রিল কেটে দুর্ধর্ষ চুরি

স্বর্ণালংকারসহ ৬ লাখ টাকার মালামাল লুট

পটিয়া প্রতিনিধি | মঙ্গলবার , ২৮ মে, ২০২৪ at ৬:৪১ পূর্বাহ্ণ

পটিয়ায় এক ব্যাংক কর্মকর্তার বসত বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এতে স্বর্ণালংকারসহ মালামাল লুট করা হয়েছে। শনিবার দিবাগত রাতে উপজেলার পূর্ব হাইদগাঁওয়ে মাহাদাবাদ বিওসি রোডস্থ ভাঙ্গারপুলস্থ ব্যাংক কর্মকর্তা সৈয়দ মিয়া হাসান এর বাড়িতে সংঘবদ্ধ এ চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় একটি সংঘবদ্ধ চোর চক্র বসতবাড়িতে হানা দিয়ে স্বর্ণালংকারসহ ৬ লাখ টাকার মালামাল লুট করেছে বলে জানা যায়।

এ ঘটনায় ব্যাংক কর্মকর্তা সৈয়দ মিয়া হাসান বাদী হয়ে গত রবিবার রাতে পটিয়া থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। খবর পেয়ে পটিয়া থানার উপপরিদর্শক এসআই মো: জাহাঙ্গীর আলমসহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। লিখিত অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দিবাগত রাত আনুমানিক ১টা হতে ৩টার মধ্যবর্তী যেকোনো সময় অজ্ঞাতনামা কে বা কারা বসতগৃহের দক্ষিণ পাশে রান্নাঘরের জানালার লোহার গ্রিল কেটে চোরের দল ঘরে প্রবেশ করে। এসময় তারা বিভিন্ন কক্ষের আসবাবপত্র ভাংচুর ও তছনছ করে। চোরের দল বাড়িতে থাকা সাড়ে ৪ ভরি ৩ আনা স্বর্ণালংকার, নগদ ১ লাখ ২৫ হাজার টাকা, মূল্যবান কাপড়চোপড় এবং কিছু তামার জিনিসসহ লুট করে নিয়ে যায়।

গৃহকর্তা সৈয়দ মিয়া হাসান জানিয়েছেন তিনি চট্টগ্রাম শহরে ছিলেন। এছাড়া মা সাজেদা বেগম অসুস্থ এক আত্মীয়কে দেখার জন্য ঘরে তালা দিয়ে পৈত্রিক বাড়িতে গিয়েছিলেন। এ সুযোগে চোরের দল পরিকল্পিতভাবে এ চুরি সংঘঠিত করেছে। পটিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জানান, বসতঘরে চুরির ঘটনায় একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আমরা বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহনের প্রক্রিয়া চালাচ্ছি।

পূর্ববর্তী নিবন্ধএভারেস্ট জয়ী বাবর আলী ফিরছেন কাল
পরবর্তী নিবন্ধরাউজানে গাছের সঙ্গে ট্রাকের ধাক্কা, চালকসহ আহত ২