ন্যাশনাল ব্যাংককে ভালো অবস্থানে আনার কাজ শুরু করেছি

মতবিনিময়কালে নবনিযুক্ত চেয়ারম্যান খলিলুর রহমান

আজাদী প্রতিবেদন | শনিবার , ১১ মে, ২০২৪ at ৬:৫২ পূর্বাহ্ণ

ন্যাশনাল ব্যাংক লিমিটেডের নবনিযুক্ত চেয়ারম্যান, দেশের শীর্ষস্থানীয় ব্যবসা প্রতিষ্ঠান কেডিএস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব খলিলুর রহমান ন্যাশনাল ব্যাংকসহ দেশের অর্থনৈতিক উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করেছেন। গতকাল খুলশী ক্লাব লিমিটেডের একটি প্রতিনিধি দলের সাথে মতবিনিময়কালে তিনি এই আহ্বান জানান। আলহাজ্ব খলিলুর রহমানের পটিয়ার বুধপুরাস্থ গ্রামের বাড়িতে গতকাল দুপুরে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এই সময় আলহাজ্ব খলিলুর রহমান বলেন, ন্যাশনাল ব্যাংককে একটি ভালো অবস্থানে নিয়ে আসার জন্য আমরা কাজ শুরু করেছি। ইনশা আল্লাহ দেশবাসীর সহায়তায় আমরা সফল হবো।

তিনি খুলশী ক্লাব লিমিটেডের ভূয়সী প্রশংসা করে বলেন, আমি এই ক্লাবের অনেক সুনাম শুনেছি। বহু জ্ঞানীগুণী মানুষ এই সামাজিক ক্লাবের সাথে জড়িত। তিনি এই ক্লাবের সদস্য হওয়ার আগ্রহ প্রকাশ করলে ক্লাবের ইসি কমিটি তাৎক্ষণিকভাবে আলহাজ্ব খলিলুর রহমানকে ক্লাবের সদস্যপদ প্রদানের সর্বসম্মত সিদ্ধান্ত গ্রহণ করে।

খুলশী ক্লাব লিমিটেডের প্রেসিডেন্ট আলহাজ্ব মুহাম্মদ শামসুল আলমের নেতৃত্বে প্রতিনিধি দলে ছিলেন সাবেক প্রেসিডেন্ট আহমেদুল হক (আহাম্মেদ), ক্লাবের জেনারেল সেক্রেটারি ডা. এম এ করিম, ডিরেক্টর হাসান আকবর, মোহাম্মদ আমির হোসেন, শওকত আলী তালুকদার, ডা. শংকর কুমার ঘোষ, মোহাম্মদ নজরুল ইসলাম, মোহাম্মদ শাহজালাল, ইঞ্জিনিয়ার শামসুদ্দিন, মোহাম্মদ রফিকুল ইসলাম, ইঞ্জিনিয়ার সাইফউদ্দিন খালেদ, মোহাম্মদ হুমায়ুন কবির, ফিরোজ উদ্দিন, মোহাম্মদ নাসির উদ্দিন, সাইফুল হুদা জাহাঙ্গীর, ফকরুল ইসলাম প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধআবৃত্তি ও কথামালায় ক্বণনের ‘আজ শুধুই রবীন্দ্রনাথ’
পরবর্তী নিবন্ধচট্টগ্রাম সঙ্গীত সংগঠন মোর্চার আত্মপ্রকাশ, সঙ্গীত উৎসব