নৌকার বিজয় সুনিশ্চিত করতে নেতা কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে

সীতাকুণ্ড পৌর আ. লীগের সভায় সালাম

সীতাকুণ্ড প্রতিনিধি | বুধবার , ৯ ডিসেম্বর, ২০২০ at ১১:১১ পূর্বাহ্ণ

পৌর নির্বাচনে যোগ্য ও সৎ আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থীকে সমর্থন দেয়া হবে। এতে আওয়ামী লীগ সমর্থকদের মধ্যে কোনো বিরোধ থাকলে চলবে না। যাকে মনোনয়ন দেয়া হবে তার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। এছাড়া মেয়র পদে নৌকার বিজয় সুনিশ্চিত করতে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আগামী ২৮ ডিসেম্বর পৌরসভা নির্বাচন উপলক্ষে পৌর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান এম এ সালাম একথা বলেন।
গতকাল মঙ্গলবার বিকালে সীতাকুণ্ডস্থ জেলা পরিষদ মিলনায়তনে পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা বদিউল আলমের সভাপতিত্বে এবং পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. আব্দুস সামাদের পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন সীতাকুণ্ডের সংসদ সদস্য দিদারুল আলম, উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল্লাহ আল বাকের ভূঁইয়া, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এস এম আল মামুন।
বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা মহসীন জাহাঙ্গীর, গোলাম রব্বানী, আলাউদ্দিন সাবেরী, মহিউদ্দিন বাবলু, চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য আ ম ম দিলশাদ, ইউপি চেয়ারম্যান রেহান উদ্দিন রেহান, তাজুল ইসলাম নিজামী, ছাদাকাত উল্লাহ মিয়াজী, উপজেলা যুবলীগের সভাপতি মোহাম্মদ শাহাজাহান, উপজেলা ছাত্রলীগের সভাপতি শিহাব উদ্দিন, সাধারণ সম্পাদক এস এম রিয়াদ জিরানী প্রমুখ।
এদিকে সীতাকুণ্ড পৌরসভা নির্বাচনে কাউন্সিলর ও নারী সংরক্ষিত কাউন্সিলর পদে আওয়ামী লীগ সমর্থিত একক প্রার্থী এখনো ঘোষণা হয়নি। তবে গতকাল বর্ধিত সভা শেষে নেতৃবৃন্দ কাউন্সিলর ও নারী কাউন্সিলর প্রার্থীদের কাছ থেকে পৃথকভাবে সাক্ষাৎকার গ্রহণ করেন। একক প্রার্থী নির্ধারণে চট্টগ্রাম উত্তর জেলা ও উপজেলা সভাপতি, সাধারণ সম্পাদক এবং স্থানীয় এমপি পরবর্তীতে আলোচনা করে প্রার্থী চূড়ান্ত করবেন বলে জানানো হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধকক্সবাজারে শিল্প ও বাণিজ্য মেলা শুরু কাল
পরবর্তী নিবন্ধবাহারছড়ায় প্রতিপক্ষের হামলায় ভাঙল বৃদ্ধের পা