নির্মাতাদের ভোগাচ্ছেন না সালমান, চুলবুল আসছেন

| বৃহস্পতিবার , ২৪ অক্টোবর, ২০২৪ at ১০:২৪ পূর্বাহ্ণ

গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের খুনের হুমকির মধ্যে খবর এসেছিল কেবল রিয়েলিটি শো বিগ বসের শুটিং ছাড়া আপাতত আর কাজে হাত দিচ্ছেন না সালমান খান। তবে নির্মাতাদের বিপদে ফেলতে চাইছেন না হিন্দি সিনেমার এই তারকা নায়ক। এরই মধ্যে দক্ষিণী সিনেমা ‘সিকান্দার’র শুটিংও শুরু করেছেন তিনি।

হিন্দুস্তান টাইমস লিখেছে, চলতি বছরে দুই ঈদের কোনোটিতেই সালমানের কোনো সিনেমা আসেনি। তাই সামনের কোনো একটি ঈদ ধরে এ আর মুরুগাদোস পরিচালিত ‘সিকান্দার’ সিনেমার শুটিং শুরু করেছেন সালমান। শুটিং টিম থেকে বলা হয়েছে সালমানের কাজের সেটে নিরাপত্তাকর্মীদের কড়া নজরদারির ব্যবস্থা করা হয়েছে। খবর বিডিনিউজের।

এদিকে মুম্বাইয়ের তিনবারের বিধায়ক বাবা সিদ্দিকীর হত্যার পর তার ঘনিষ্ঠজন সালমান নিজের নিরাপত্তা জোরদার করলেও স্বস্তিতে নেই। বিগ বসের শুটিং ফ্লোরে দাঁড়িয়ে সালমান বলেন, ভাই, ঈশ্বরের নামে শপথ করে বলছি, আমার জীবনের ওপর দিয়ে কী যাচ্ছে আমিই জানি। তাও আমি এখানে এই কাজটা (বিগ বসের সঞ্চালনা) করতে এসেছি, হয়ত উচিত হয়নি। কিন্তু কাজের প্রতি আমার দায়বদ্ধতা আছে। তাই আমি এখানে দাঁড়িয়ে আছি।

সালমান বলেছেন তাকে নিয়ে তার বৃদ্ধা বাবামাও চিন্তায় আছেন, যা তার জন্য আরো পীড়াদায়ক। এদিকে ‘দাবাং’ সিনেমায় সালমান অভিনীত ‘চুলবুল পান্ডে’ চরিত্রটি হাজির হবে ‘সিংহম এগেইনে’। বছরখানেক আগে রোহিত শেঠির অনুরোধে ভাইজান কথা দিয়েছিলেন এই পরিচালকের পুলিশি রাজ্যের সিনেমা ‘সিংহম’ ফ্র্যাঞ্চাইজিতে ‘চুলবুল’ চরিত্র নিয়ে হাজির থাকবেন তিনি।

সালমানকে কিছুদিন আগে এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, আমি যদি একবার কোনো কথা দিয়ে ফেলি, তাহলে সেটা পূরণ করি। এরপর সপ্তাহখানেক আগে ভারতীয় সংবাদমাধ্যম নিশ্চিত করে যে ‘সিংহম এগেইনে’ চুলবুল আসছেন। মাঝে বাবা সিদ্দিকী খুনের ঘটনা এবং পরে বিষ্ণোই গ্যাংয়ের খুনের হুমকি আসায় ‘সিংহম এগেইনে’ সালমানের অভিনয় অনিশ্চিত হয়ে দাঁড়ায়।

কারণ ক্যামিও চরিত্রের জন্য গত ১৪ অক্টোবর শুটিং করার কথা ছিল সালমানের। এর দুদিন আগে ১২ অক্টোবর রাতে বাবা সিদ্দিকী খুন হন। তাই ১৪ অক্টোবর সালমানকে নিয়ে শুটিং করার পরিকল্পনা বাতিল করতে হয় নির্মাতাদের। তাদের মনে হয়েছিল এ পরিস্থিতিতে সালমানকে শুটিংয়ের জন্য অনুরোধ করা ঠিক হবে না। এছাড়া ‘সিংহম এগেইন’ সেন্সর বোর্ডে পাঠানো জরুরি ছিল। তাই সালমানের শুটিং শেষ পর্যন্ত হয়েছিল কিনা তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়।

পূর্ববর্তী নিবন্ধআমি আওয়ামী লীগের কেউ হলে গ্রেপ্তার করুন : ইলিয়াস কাঞ্চন
পরবর্তী নিবন্ধসিএসইতে লেনদেন ৩.১২ কোটি টাকা