নির্বাচন প্রতিহত করতে গিয়ে নৌকার ধাক্কায় বিএনপি এখন আইসিইউতে

ভোটারদের মিষ্টি খাওয়াতে গিয়ে উপজেলা চেয়ারম্যান বাবুল

রাউজান প্রতিনিধি | মঙ্গলবার , ৯ জানুয়ারি, ২০২৪ at ১০:২৭ পূর্বাহ্ণ

রাউজানের এবিএম ফজলে করিম চৌধুরীর নৌকা প্রতীকে বিপুলভাবে ভোট দিয়ে নির্বাচিত করায় গ্রামে গ্রামে ভোটারদের কাছে মিষ্টি নিয়ে গেছেন রাউজান উপজেলা চেয়ারম্যান এহেছানুল হায়দর চৌধুরী বাবুল।

গতকাল সোমবার তিনি হলদিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে ভোটারদের বাড়িতে বাড়িতে মিষ্টি নিয়ে যান। নির্বাচনের দিন কষ্ট স্বীকার করে বিপুল উৎসাহ উদ্দীপনায় এবিএম ফজলে করিম চৌধুরীর মার্কা নৌকায় ভোট দেয়ায় তাদের অভিনন্দন জানান। এসময় তিনি গ্রামবাসীর উদেশ্যে তিনি বলেন, বিগত ২৮ বছর রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী এই উপজেলার মানুষের জন্য কাজ করতে গিয়ে ঠিকমত ঘুমাতে পারেনি।

পরিবারকে সময় দিতে পারেনি। দেশের মধ্যে তাকে সর্বোচ্চ ভোটে নির্বাচিত করে পঞ্চমবারের মত সংসদে পাঠাতে পেরে আমরা রাউজানবাসী আজ গর্বিত। বিএনপির নির্বাচন বানচাল করার ষড়যন্ত্রের প্রসঙ্গে টেনে তিনি বলেন, গণতান্ত্রিক ধারায় ভোটের মাধ্যমে ক্ষমতায় যাওয়া যায়, জনগণের ভোটে নির্ধারিত হয় কারা ক্ষমতায় যাবে।

দ্বাদশ সংসদ নির্বাচনে বিএনপি অংশ না নিয়ে বড় ভুল করেছে। তারা নির্বাচন প্রতিহত করতে নেমে মানুষ পুড়িয়ে মেরেছে। নৌকার ধাক্কায় বিএনপির কোমড়মেরুদণ্ড ভেঙ্গে এখন আইসিইউতে অবস্থান নিয়েছে। দলটিকে এমন অবস্থার মধ্যে নিয়ে গেছে অদুরদর্শী নেতৃত্ব ও একগুঁয়েমি নীতির কারণে। তার অভিমত আইসিইউ থেকে বিএনপি নামক দলটি আর রাজনীতির মাঠে ফিরতে পারবেনা। আস্তে আস্তে কোমায় গিয়ে দলটি রাজনৈতিক অস্তিত্ব হারাতে পারে। এসময় তার সাথে ছিলেন স্থানীয় চেয়ারম্যান শফিকুল ইসলামসহ দলীয় নেতৃবৃন্দ।

পূর্ববর্তী নিবন্ধজামানত হারালেন তৃণমূল বিএনপির তৈমুর
পরবর্তী নিবন্ধমহাসড়ক পারাপারের সময় গাড়ীর ধাক্কায় গৃহবধূ নিহত