নিয়ন্ত্রণহারা বাস চাপায় প্রাণ গেল শিল-পাটা ব্যবসায়ীর

মীরসরাই প্রতিনিধি | রবিবার , ১৩ অক্টোবর, ২০২৪ at ৮:৪০ পূর্বাহ্ণ

ঢাকাচট্টগ্রাম মহাসড়কের মীরসরাই পৌর সদরে ঢাকা থেকে চট্টগ্রামমুখী সিডিএম পরিবহনের একটি বাসের চাপায় নুরুল আলম নামে (৭৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন। গতকাল শনিবার সন্ধ্যা ৭টায় মীরসরাই সদরের মীর সাহেবের মাজারের সামনে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত নুরুল আলম সীতাকুন্ড পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের উত্তর ইদিলপুর এলাকার মৃত জালাল আহমেদের ছেলে। তিনি শিলপাটা তৈরি ও বিক্রির সঙ্গে যুক্ত ছিলেন। তিনি দুই ছেলে ও দুই মেয়ে সন্তানের জনক।

নিহত নুরুল আলমের বড় ছেলে ইকবাল হোসেন বলেন, আমার বাবা পাথর কিনে শিলপাটা তৈরি করে বিভিন্ন দোকানে পাইকারি হিসেবে বিক্রি করতেন। শনিবার সকালেও তিনি শিলপাটা নিয়ে বের হন। রাতেই জানতে পারি বাবার মৃত্যু হয়েছে। এভাবে বাবাকে হারানো আমাদের জন্য কষ্টকর।

ঘটনার প্রত্যক্ষদর্শী শেখ ফরিদ জানান, চট্টগ্রামমুখী সিডিএম পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রোব ১৪৪১৬৩) নিয়ন্ত্রণ হারিয়ে সামনে দাঁড়িয়ে থাকা মোটরসাইকেল, ভটভটি এবং সিএনজি টেঙিকে টেনে হিঁছড়ে ৫০ ফুট দূরে কলেজ রোডের মুখে নিয়ে যায়। এ সময় পথচারী নুরুল আলম বাস চাপায় ঘটনাস্থলে প্রাণ হারান। এ ঘটনায় আহত হন একটি ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি রসুল আহমেদ (৩২), ভটভটি চালক সাগর (২৫) এবং তার সহকারী আশিষ কুমার দে (২৭)

মীরসরাই সেবা আধুনিক হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মো. দেলোয়ার হোসেন জানান, আহত ৩ জনের মধ্যে রসুল আহমেদের হাত ভেঙে যাওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

জোরারগঞ্জ হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) নাছির উদ্দিন বলেন, দুর্ঘটনাকবলিত গাড়িগুলো ও মরদেহ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধদ. আফ্রিকার কাছে বড় হারে বিশ্বকাপ শেষ মেয়েদের
পরবর্তী নিবন্ধবড় সমাগমে প্রতিমা বিসর্জনের জন্য প্রস্তুত কক্সবাজার সৈকত