নারীর ক্ষমতায়নে কাজ করছে শেখ হাসিনা সরকার

পটিয়া মহিলা আ. লীগের সভায় চেমন আরা

পটিয়া প্রতিনিধি | বুধবার , ৯ জুন, ২০২১ at ৭:৪৫ পূর্বাহ্ণ

জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ও দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী চেমন আরা তৈয়ব বলেছেন, দেশের অর্ধেক জনগোষ্ঠী নারী। এ বৃহত্তর জনগোষ্ঠীকে পিছনে রেখে দেশ ও জাতির উন্নয়ন করা সম্ভব নয়।
তিনি আরো বলেন, শেখ হাসিনা সরকার ইউপি মেম্বার থেকে শুরু করে সংসদ পর্যন্ত নারী প্রতিনিধি রেখে তাদের ক্ষমতায়ন করেছে। এছাড়া বিধবা, মাতৃকালীন ও বয়স্ক ভাতাসহ শিক্ষা উপবৃত্তি দিয়ে নারীদের উন্নয়নে কাজ করে যাচ্ছে সরকার। তিনি গতকাল মঙ্গলবার পটিয়া পৌর মেয়র আইয়ুব বাবুল ও মহিলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে এ কথা বলেন। পৌর মেয়র আইয়ুব বাবুলের সভাপতিত্বে ও কাউন্সিলর গোফরান রানার সঞ্চালনায় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা বেগম শিরু, আওয়ামী লীগ নেতা খোরশেদ আলম পেয়ারু, পৌর প্যানেল মেয়র রূপক কুমার সেন ও মহিলা কাউন্সিলর বুলবুল আকতার।
এ সময় ফেরদৌস আকতার, ইয়াছমিন আকতার চৌধুরী, নুরুল ইসলাম, মো. আলমগীর, মামুনুর রশিদ তরফদার, আলমগীর আলম, নিলুফা জাহান বেবী, নুর নাহার করিম, সাজেদা বেগম, রেখা দাশ, শিল্পী মিত্র, সুমি দে সাথী, সেলিনা আকতার, ইনসানা আকতার চৌধুরী, রিংকি দে ও নুর নাহার বেগম উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধফটিকছড়িতে কৃষককে কুপিয়ে হত্যা
পরবর্তী নিবন্ধচট্টগ্রামে আরো ১জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১১৪ জন