নায়কের এক হাতে বন্দুক, আরেক হাতে পরীমনি

রাঙামাটি-খাগড়াছড়িতে ‘রঙিলা কিতাব’র শুটিং

| বৃহস্পতিবার , ১৭ অক্টোবর, ২০২৪ at ৪:৪৪ পূর্বাহ্ণ

মুক্তি পাচ্ছে ঢাকাই সিনেমার নায়িকা পরীমনির প্রথম ওটিটির কাজ ‘রঙিলা কিতাব’। অনম বিশ্বাস পরিচালিত সিরিজটি হইচইয়ে আসছে আগামী ৮ নভেম্বর। বিজ্ঞপ্তিতে হইচই জানিয়েছে, সিরিজের পোস্টার প্রচারের মধ্য দিয়ে ‘রঙিলা কিতাব’ মুক্তির প্রচারণা শুরু হলো। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন পরীমনি ও মোস্তাফিজুর নুর ইমরান। পোস্টারে দেখা মিলেছে তাদের দুজনের। নায়ক এক হাতে বন্দুক আর এক হাতে ধরে আছেন পরীমনিকে। খবর বিডিনিউজের।

কিঙ্কর আহ্‌সানের উপন্যাস ‘রঙিলা কিতাব’ এর ছায়া অবলম্বনে নির্মিত হয়েছে ওয়েব সিরিজটি। চিত্রনাট্য যৌথভাবে লিখেছেন অনম ও আশরাফুল আলম শাওন। সাত পর্বের এই সিরিজের গল্প বরিশালের এক গ্যাংস্টারকে নিয়ে। বাবা হতে যাচ্ছেন জানার পর সেই গ্যাংস্টার অপরাধ জগৎ ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেন। এর পরপরই তিনি জড়িয়ে পড়েন এলাকার এমপি হত্যাকাণ্ডের ঘটনায়। শুরু হয় অন্তঃসত্ত্বা স্ত্রীকে নিয়ে তার পলাতক জীবন। গ্যাংস্টারের স্ত্রী সুপ্তির চরিত্রে অভিনয় করেছেন পরীমনি। অনম বলেন, আমাদের গল্পের ভেতরে এক গৃহিণীর চরিত্র, স্বামীর সঙ্গে তার সম্পর্ক, তাদের দাম্পত্য ক্রাইসিস আমরা দেখানোর চেষ্টা করেছি। সাধারণ মানুষের ইমোশনের গল্পও দেখা যাবে এই সিরিজে।

প্রথম সিরিজ নিয়ে পরীমনি বলেন, প্রতিটি প্রথম অনুভূতি, প্রথম স্মৃতি সবার জন্যে সব সময় স্পেশাল। সেই রকমই আমার প্রথম ওয়েব সিরিজে কাজ করার অভিজ্ঞতা ছিল অসাধারণ। এটি সম্ভব হয়েছে হইচইয়ের কারণে। এটি আমার জন্য এক নতুন অধ্যায়ের সূচনা। শুটিংয়ের সময়ে সিরিজের সহঅভিনেতাদের কাছ থেকে দারুণ সহযোগিতা মিলেছে বলে জানিয়েছেন পরীমনি। এখন প্রচারের পর দর্শক প্রতিক্রিয়ার অপেক্ষায় আছেন বলে জানিয়েছেন এই অভিনেত্রী।

অভিনেতা মোস্তাফিজুর নুর ইমরান বলেন, ‘রঙিলা কিতাব’র জন্য আমরা সবাই নিজ নিজ জায়গা থেকে সর্বোচ্চ দিয়ে কাজ করেছি। সিরিজে আরও অভিনয় করেছেন শ্যামল মাওলা, ফজলুর রহমান বাবু, জিয়াউল হক পলাশসহ কয়েকজন। সিরিজের শুটিং হয়েছে বরিশাল, ঝালকাঠি, রাঙামাটি ও খাগড়াছড়ির বিভিন্ন এলাকায়।

পূর্ববর্তী নিবন্ধ‘ওরা আসবে’র প্রথম মঞ্চায়ন কাল
পরবর্তী নিবন্ধসিএসইতে লেনদেন ৭.৯৫ কোটি টাকা