নতুন মুখের দীর্ঘ ধারাবাহিক ‘দেনা পাওনা’

| সোমবার , ২৯ জানুয়ারি, ২০২৪ at ৯:৪৯ পূর্বাহ্ণ

প্রতিষ্ঠিত অভিনয়শিল্পীর পাশাপাশি গুরুত্বপূর্ণ সব চরিত্রে দেখা যাবে নতুনদের নিয়ে নির্মিত হচ্ছে ধারাবাহিক নাটক ‘দেনা পাওনা’। দীপ্ত টেলিভিশনে প্রচারের জন্য নির্মিত হচ্ছে নাটকটি। ধারাবাহিকটির পরিচালক গোলাম মুক্তাদির বলেন, অভিনয় একটি দক্ষতা। নিয়মিত চর্চায় তা শিখতে ও ধরে রাখতে হয়। আমাদের ধারাবাহিকে আসা নতুন মুখেরা প্রায় সবাই থিয়েটারের সঙ্গে যুক্ত। তারা অভিনয় শিখেই এসেছে। এখন ক্যামেরার সঙ্গে তাদের বন্ধুত্ব করিয়ে ফেলাটাই আমাদের কাজ! তানভীন সুইটি, মনির খান শিমুল, নাজনীন হাসান, শাহদাত হোসেনের মতো অভিজ্ঞ ও জনপ্রিয় অভিনয়শিল্পীদের সঙ্গে ‘দেনা পাওনা’ ধারাবাহিকে যুক্ত হয়েছেন তনুশ্রী কারকুন, তনয় বিশ্বাস, শাওন দাস, প্রিয়ন্ত বড়ুয়া, মেহেদী হাসান, সাজ্জাদ হোসেনসহ আরও কিছু নতুন মুখ। খবর বাংলানিউজের।

দীপ্ত টেলিভিশনের হেড অফ প্রোগ্রাম এজাজ উদ্দীন আহমেদ শান্ত জানান, দীপ্ত টেলিভিশন প্রথম থেকেই নতুন শিল্পীদের সুযোগ দিয়ে আসছে। ইন্ডাস্ট্রি যখন তারকার পেছনে ছুটেছে দীপ্ত টেলিভিশন তখন আনকোরা শিল্পীদের দিয়ে নির্মাণ করেছে পালকী, অপরাজিতা, খুঁজে ফিরি তাকে, মান অভিমান, মাশরাফি জুনিয়রের মতো দীর্ঘ ও সফল ধারাবাহিক। একই রকমভাবে দেনা পাওনাতেও দীপ্ত টেলিভিশন সুযোগ দিচ্ছে নতুনদের।

দীপ্ত টেলিভিশনের নিজস্ব ফ্লোরে নিয়মিত শুটিং চলছে দেনা পাওনার। রবীন্দ্রনাথ ঠাকুরের ছোটগল্পের অনুপ্রেরণায় নির্মিত দীর্ঘ ধারাবাহিকে দেখা যাবে বর্তমান সময়ের যৌতুকের ছদ্ম রূপ। একইসঙ্গে তারুণ্যের প্রেম ও অর্থের অনর্থ এর মূল উপজীব্য। দীর্ঘ ধারাবাহিকটির চিত্রনাট্য করছেন আহমেদ খান হীরক ও আফিফা মহসিনা অরণি। সংলাপ রচনা করছেন অলভী সরকার।

পূর্ববর্তী নিবন্ধসঞ্চারী নৃত্যকলা একাডেমির প্রতিষ্ঠাবার্ষিকী
পরবর্তী নিবন্ধ‘সবার ভুল ভাঙবে’ পোস্টার সমালোচনায় শাবনূর