দেশ বিরোধী অপশক্তিকে রুখতে আমরা প্রস্তুত

খাতুনগঞ্জ, গার্মেন্টস কারখানা ও বিটিভি চট্টগ্রাম কেন্দ্র পরিদর্শনে সিডিএ চেয়ারম্যান

আজাদী ডেস্ক | বুধবার , ২৪ জুলাই, ২০২৪ at ২:৪৬ অপরাহ্ণ

কোটা সংস্কার আন্দোলন নিয়ে সৃষ্ট পরিস্থিতিতে গতকাল মঙ্গলবার খাতুনগঞ্জ, গার্মেন্টস কারখানা ও বিটিভি চট্টগ্রাম কেন্দ্র পরিদর্শন করেছেন সিডিএ চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ। গতকাল দুপুর ১২টার দিকে তিনি খাতুনগঞ্জ পরিদর্শন করেন। পরিদর্শন শেষে তিনি খাতুনগঞ্জ ট্রেড অ্যান্ড ইন্ডাস্ট্রিজ এসোসিয়েশনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন। মতবিনিময়কালে তিনি বলেন, আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মী। দেশের যেকোনো সংকটময় সময়ে আমরা বসে থাকতে পারি না। দেশ বিরোধী অপশক্তিকে রুখতে আমরা প্রস্তুত।

সিডিএ চেয়ারম্যান বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর কর্মী হিসেবে খাতুনগঞ্জের ব্যবসায়ী, কর্মচারী এবং শ্রমিক ভাইদের খোঁজখবর নেওয়া আমার দায়িত্ব। যেকোনো সময় ডাক দিলে আপনারা আমাকে সাথে পাবেন। আপনারাই আমাদের অর্থনীতির চালিকা শক্তি।

খাতুনগঞ্জের ব্যবসায়ীরা সিডিএ চেয়ারম্যানকে জানান, এখন পর্যন্ত ভোগ্যপণ্য সরবরাহে কোনো প্রকার জটিলতা সৃষ্টি হয়নি। ভবিষ্যতে যেকোনো পরিস্থিতি মোকাবেলায় প্রস্তুত রয়েছেন তারা। এ সময় উপস্থিত ছিলেন বিজিএমইএর পরিচালক আহসানুল হক, খাতুনগঞ্জ ট্রেড অ্যান্ড ইন্ডাস্ট্রিজ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ছৈয়দ ছগীর আহমেদ, সহসভাপতি আবদুছ সালাম, যুগ্ম সম্পাদক অনিল চন্দ্র পাল, কার্যনির্বাহী সদস্য জাহাঙ্গীর আলম, বশর চৌধুরী, পরিতোষ দে, আলমগীর পারভেজ, সাহেদুল আলম, মো. হাসান প্রমুখ।

গার্মেন্টস কারখানা পরিদর্শন : খাতুনগঞ্জের পর তিনি নগরীর বায়েজিদ থানাধীন আরডিএম গ্রুপের ইউনি গার্মেন্টস লিমিটেড পরিদর্শন করেন। এ সময় উপস্থিত ছিলেন বিজিএমইএর সহসভাপতি রাকিব চৌধুরী ও পরিচালক আহসানুল হক।

বিটিভি চট্টগ্রাম কেন্দ্র পরিদর্শন : গতকাল বিকালে বাংলাদেশ টেলিভিশনের চট্টগ্রাম কেন্দ্র পরিদর্শন করেন সিডিএ চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ। বিএনপিজামায়াতের তাণ্ডবে বিটিভি বন্ধ হওয়ার পর বিটিভি চট্টগ্রাম কেন্দ্র বিকল্প কেন্দ্র হিসেবে যে ভূমিকা রেখেছে তা প্রশংসনীয় বলে তিনি মন্তব্য করেন। তিনি বলেন, বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরও শক্তিশালী এবং প্রাতিষ্ঠানিক ভিত দিতে হবে। এতে রাষ্ট্রীয় সম্প্রচার মাধ্যম আরও শক্তিশালী হবে। এ সময় উপস্থিত ছিলেন বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের জেনারেল ম্যানেজার নূর আনোয়ার হোসেন রনজু, বিএফইউজের যুগ্ম মহাসচিব মহসীন কাজী, প্রোগ্রাম ম্যানেজার রুমানা শারমীন, নির্বাহী প্রযোজক সাহিকুল ইসলাম নিয়োগীসহ কেন্দ্রের কর্মকর্তাকর্মচারীরা।

পূর্ববর্তী নিবন্ধএখন ট্রাম্পকে কীভাবে রুখবেন কমলা?
পরবর্তী নিবন্ধচারশো পাখিতে মুখর পক্ষিশালা