দুই গ্রুপের সংঘর্ষ, যুবককে আটকে মারধর, পরে মৃত্যু

নগরীর বায়েজিদ

আজাদী প্রতিবেদন | রবিবার , ১৩ অক্টোবর, ২০২৪ at ৮:১৯ পূর্বাহ্ণ

চট্টগ্রাম নগরীর বায়েজিদ থানা এলাকায় আধিপত্য বিস্তারের ঘটনায় দুই গ্রুপের সংঘর্ষে মোহাম্মদ ইমন (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গত শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে বায়েজিদ থানাধীন শান্তিনগর কলোনিতে এ ঘটনা ঘটে। নিহত ইমন বায়েজিদ বোস্তামী থানাধীন আমিন কলোনির মজিবুর রহমানের পুত্র। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বায়েজিদ বোস্তামী থানার ওসি মোহাম্মদ আরিফুর রহমান ও চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির আইসি এসআই নুরুল আলম আশেক।

বায়েজিদ বোস্তামী থানার পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে বার্মা কলোনির সবুজ ও ইলিয়াছ গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। দুই গ্রুপের সংঘর্ষ ও মারামারিতে সবুজ গ্রুপের একজনকে আটকে রেখে মারধর করে ইলিয়াছ গ্রুপ। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং আহত ইমনকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সকালে তার মৃত্যু ঘটে।

নিহত ইমনের ভাই কাউছার আলম বাপ্পী জানান, ইমন রাজনীতি করে না। সে রুবি গেট এলাকায় একটা কারখানায় চাকরি করে।

বায়েজিদ বোস্তামী থানার ওসি মোহাম্মদ আরিফুর রহমান বলেন, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ঘটনার ব্যাপারে একটি মামলা রুজুর প্রক্রিয়া চলছে। মামলার আসামিদের গ্রেপ্তার করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধডায়াবেটিক হাসপাতালের পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন দুই মন্ত্রণালয়
পরবর্তী নিবন্ধচট্টগ্রাম ওয়ার্ল্ড ট্রেড সেন্টার ১৮ বছর পর বসল খালেদা জিয়ার অস্থায়ী নামফলক