দায়িত্ব দেয়া হলো চসিকের আরো দুই কর্মকর্তাকে

জন্ম ও নাগরিকত্ব সনদ ইস্যু

আজাদী প্রতিবেদন | বুধবার , ১৮ নভেম্বর, ২০২০ at ৮:৫৯ পূর্বাহ্ণ

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের আরো দুই কর্মকর্তা এখন থেকে নাগারিক সনদ, ওয়ারিশান সনদ, জন্ম ও মৃত্যু নিবন্ধকরণসহ ওয়ার্ডের যাবতীয় দায়িত্ব পালন করবেন। এই নিয়ে মোট ৬ জন কর্মকর্তাকে দায়িত্ব দেয়া হলো। চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মোহাম্মদ মোজাম্মেল হক গতকাল মঙ্গলবার এ সংক্রান্ত অফিস আদেশ জারি করেন। একই আদেশে পূর্বে দায়িত্ব দেয়া কর্মকর্তাদের ওয়ার্ডগুলো পুনর্বিন্যাস করা হয়।
আদেশ অনুযায়ী, সচিব আবু শাহেদ চৌধুরী ২৯ থেকে ৩৬ নম্বর ওয়ার্ড, প্রধান রাজস্ব কর্মকর্তা মুফিদুল আলম ১ থেকে ৭ নম্বর ওয়ার্ড, প্রধান শিক্ষা কর্মকর্তা সুমন বড়ুয়া ১৬ থেকে ২২ নম্বর ওয়ার্ড, আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা (অঞ্চল-৬) আফিয়া আখতার ৩৭ থেকে ৪১ নম্বর ওয়ার্ড, প্রশাসকের একান্ত সচিব মুহাম্মদ আবুল হাশেম ৮ থেকে ১৫ নম্বর ওয়ার্ড এবং রাজস্ব কর্মকর্তা ৫ম পৃষ্ঠার ৬ষ্ঠ কলাম
শাহিদা ফাতেমা চৌধুরী ২৩ থেকে ২৮ নম্বর ওয়ার্ডের দায়িত্ব পালন করবেন।
চসিক সূত্রে জানা গেছে, কাউন্সিলর না থাকায় ওয়ার্ডের কার্যক্রম পরিচালনায় গত ১৩ আগস্ট এক অফিস আদেশে নগরের ৪১ ওয়ার্ডের দায়িত্ব দেয়া হয় তিন কর্মকর্তা তথা আবু শাহেদ চৌধুরী, মুফিদুল আলম ও সুমন বড়ুয়াকে। ১ নভেম্বর আফিয়া আখতার এবং গতকাল নতুন করে মুহাম্মদ আবুল হাশেম ও শাহিদা ফাতেমা চৌধুরীকে দায়িত্ব দেয়া হয়।

পূর্ববর্তী নিবন্ধকর্ণফুলীর নাব্যতা বৃদ্ধি ও জেটিতে বড় জাহাজ ভিড়াতে সমীক্ষা
পরবর্তী নিবন্ধকর্মস্থলে দুদিনে ৫১ পরিচ্ছন্ন শ্রমিক অনুপস্থিত