দল থেকে পদত্যাগ, সাবেক কর্মীকে গুলি করে মারল ইউপিডিএফ

ফটিকছড়ি প্রতিনিধি | সোমবার , ৩ জুন, ২০২৪ at ৯:০৯ পূর্বাহ্ণ

ফটিকছড়ির কাঞ্চননগরে রাদাশী মারমা (৩৫) নামে ইউনাইটেড পিপল ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) এক সাবেক সদস্যকে গুলি করে হত্যার অভিযোগ উঠেছে। গত শনিবার দিবাগত রাতে ফটিকছড়িমানিকছড়ি সীমান্তে ফটিকছড়ি উপজেলার ছাইল্লাচ্ছর নামক এলাকায় এ ঘটনা ঘটে।

এ সময় ইউপিডিএফ সদস্যদের গুলিতে আহত হন নিহতের মা। নিহত রাদাশী মারমা ওই এলাকার নেদাক্কা মারমার ছেলে। তিনি ইউপিডিএফের সাবেক সদস্য বলে জানিয়েছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে ফটিকছড়ি থানার ওসি (তদন্ত) আবু জাফর বলেন, রাদাশী মারমা ইউপিডিএফ সদস্য ছিল, সেখান থেকে সে ওই সংগঠন ত্যাগ করে গত ২৩ মাস ধরে পরিবারের সাথে বসত করে আসছিল। তার একটি সন্তান রয়েছে। বিষয়গুলো নিশ্চিত করেছে তার পরিবার। আমরা খবর পেয়ে নিহতের বাড়িতে গিয়েছি। তারা তাদের ধর্মের নিয়মানুযায়ী তার শেষকৃর্ত্য করে ফেলেছে। লিখিত কোনো অভিযোগ বা মামলা করেনি নিহতের পরিবার। পুলিশ সূত্রে জানা যায়, ইউপিডিএফের সদস্যরা ফটিকছড়ি সীমান্ত থেকে ২০২২ ফুট দূরত্বে দাড়িয়ে গুলি করে। নিহত রাদাশী মারমা তখন ছিল ফটিকছড়ির সীমান্তের ভিতরে।

মানিকছড়ি থানা পুলিশের ওসি মো. ইকবাল উদ্দিন বলেন, ঘটনাস্থল ফটিকছড়িতে। সংশ্লিষ্ট থানা এই বিষয়ে ব্যবস্থা নিবে। তবে গুলিবিদ্ধ নারীকে মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। পরবর্তীতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধবাঁশখালী উপজেলা যুবদলের সভা
পরবর্তী নিবন্ধকাল ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে চট্টগ্রাম ফোরামের সেমিনার