দরদাম করায় চবি ছাত্রকে পিটিয়ে রক্তাক্ত সবজি বিক্রেতার

চবি প্রতিনিধি | বুধবার , ৮ মে, ২০২৪ at ৪:০২ অপরাহ্ণ

বাজার করতে গিয়ে দরদাম করার এক পর্যায়ে কথা কাটাকাটির জেরে সবজি বিক্রেতার হাতে মারধরের শিকার হয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক শিক্ষার্থী। ভুক্তভোগী আনাস মাহদী চারুকলা ইনস্টিটিউটের ২০২০-২১ সেশনের শিক্ষার্থী।

মঙ্গলবার (৭ মে) বিশ্ববিদ্যালয়ের ২ নম্বর ফটকে সন্ধ্যা ৭টার দিকে মারধরের ঘটনা ঘটে। আনাস মাহদীকে তাৎক্ষণিকভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সন্ধ্যা ৭টার দিকে ২ নম্বর ফটকে বাজার করতে আসেন ওই শিক্ষার্থী। দোকানি শামসুদ্দিনের সাথে সবজি নিয়ে দামাদামির এক পর্যায়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ওই শিক্ষার্থীর ওপর হাত তুলেন দোকানি। এ সময় পাশ থেকে আরও কয়েকজন এসে মারধরে যোগ দেন। এ সময় তার (ভুক্তভোগী) মাথা ফেটে রক্ত বের হয়।

মারধরের শিকার আনাস মাহদী বলেন, প্রতিদিনের মতোই আমি বাজার করতে ২ নম্বর গেইট যাই। এ সময় রহমানিয়া হোটেলের পাশের একটি দোকানে বাজার করতে গেলে দাম বেশি চায় শামসুদ্দিন নামের ওই দোকানি। তখন কথা কাটাকাটির এক পর্যায়ে আমাকে ওই দোকানি ও তার কিছু অনুসারী মিলে মারধর করে। এ সময় আমার মাথা দিয়ে রক্ত পড়ে পুরো গেঞ্জি লাল যায়।

আনাস মাহদী আরও বলেন, পরবর্তীতে খোঁজ পেয়ে আমার কিছু বড় ভাই ও প্রক্টর স্যার আসেন। চবি মেডিকেলে প্রাথমিক ট্রিটমেন্ট শেষে হাটহাজারী থানায় একটি একটি সাধারণ ডায়েরি করছি। প্রশাসনের কাছে আমার সাথে ঘটে যাওয়া এমন ঘটনার বিচার চাচ্ছি।

এ বিষয়ে চবি মেডিকেলের দায়িত্বরত ডা. আতাউল গনি পারভেজ বলেন, মারধরের ঘটনায় তার (ভুক্তভোগী) মাথা থেকে রক্ত ঝরেছে অনেক।

বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড. অহিদুল আলম বলেন, ২ নম্বর ফটকে মারধরের ঘটনা শুনে আমি তাৎক্ষণিক ওই জায়গায় যাই। পরে স্থানীয় দোকানদের সাথে কথা বলে তাকে (ভুক্তভোগী) মেডিকেলে পাঠাই। সে হাটহাজারী থানায় সাধারণ ডায়েরি করেছে। এ বিষয়ে পরবর্তী পদক্ষেপ কর্তৃপক্ষ নেবে।

পূর্ববর্তী নিবন্ধজোর করে ব্যালট পেপারে সিল, খাগড়াছড়ির এক কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত
পরবর্তী নিবন্ধচট্টগ্রামে সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার