থানা হাজতে হারপিক খেয়ে যুবকের আত্মহত্যার চেষ্টা

কর্ণফুলী প্রতিনিধি | বুধবার , ১৫ মে, ২০২৪ at ৭:১৩ পূর্বাহ্ণ

কর্ণফুলী থানার হাজতখানায় হারপিক পান করে যুবকের আত্মহত্যা চেষ্টার ঘটনা ঘটেছে। গতকাল মঙ্গলবার প্রেমিকার সাথে বিবাদের সময় সৈন্ন্যারটেক থেকে স্থানীয় জনতা তাকে আটক করে পুলিশে তুলে দেয়। থানায় তাকে হাজতে রাখা হলে সেখানে বাথরুমে রাখা হারপিক পান করে তিনি আত্মহত্যার চেষ্টা করেন। পরে পুলিশ জানতে পারলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। বর্তমানে তিনি চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আটক যুবক মোহাম্মদ আরমান (২১) কর্ণফুলী উপজেলা চরপাথরঘাটা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডস্থ মোহসেন পাড়ার বাসিন্দা মোহাম্মদ আলীর ছেলে।

স্থানীয়রা জানান, আরমান সৈন্ন্যারটেক এলাকায় একটি বাল্ব কারখানায় শ্রমিকের কাজ করেন। একই কারখানায় এক নারী সহকর্মীর সাথে তার সম্পর্ক ছিল। প্রেমিকা বিয়ের জন্য চাপ সৃষ্টি করলে দুজনের মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়। এ সময় স্থানীয়রা আরমানকে আটক করে থানায় খবর দিলে টহল পুলিশ তাকে ধরে থানায় নিয়ে যান। থানার হাজতখানায় তাকে রাখা হলে সেখানে বাথরুমে রাখা হারপিক পান করে তিনি আত্মহত্যার চেষ্টা করে। তৎক্ষণাৎ থানা পুলিশ তাকে চিকিৎসার জন্য চমেক হাসপাতালে নিয়ে যায়।

কর্ণফুলী থানা ওসি মো. জহির হোসেন জানান, নারীকে উত্ত্যক্ত করার দায়ে লোকজন আরমানকে আটক করে থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঐ যুবককে আটক করে। পরে হাজতখানায় হারপিক পান করে। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধহাটহাজারী ও সাতকানিয়া থেকে দুজনকে গ্রেপ্তার করেছে ডিবি
পরবর্তী নিবন্ধএসএসসিতে রাইফা নাওয়াল জিনানের সাফল্য