ত্রিতরঙ্গ আবৃত্তি দলের ‘কবিতার গল্প’

| শনিবার , ২৩ মার্চ, ২০২৪ at ৫:১৩ পূর্বাহ্ণ

বিশ্ব কবিতা দিবস উপলক্ষে চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমির আর্ট গ্যালারিতে ২১ মার্চ বিকাল সাড়ে ৩টায় ত্রিতরঙ্গ আবৃত্তি দলের আয়োজনে অনুষ্ঠিত হয় ‘কবিতার গল্প’ শিরোনামে অনুষ্ঠান। চট্টগ্রামের নবীন ও প্রবীণ কবি, আবৃত্তির সংগঠক, বিভিন্ন সংগঠনের আবৃত্তি শিল্পীরা এ আয়োজনে অংশগ্রহণ করেন।

কবিরা তাদের স্বরচিত কবিতা পাঠ ও আবৃত্তিশিল্পীরা স্বনামধন্য কবির কবিতা পরিবেশনা এবং আবৃত্তি ও কবিতা নিয়ে নানা গল্প কথায় পুরো আয়োজনকে মুখরিত করে তুলেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাউন্সিলর আবিদা আজাদ, সম্মিলিত আবৃত্তি জোট চট্টগ্রামের সভাপতি হাসান জাহাঙ্গীর, বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের যুগ্ম সম্পাদক রাশেদ হাসান, নির্বাহী সদস্য সেলিম রেজা সাগর, কবি শ.ম বখতিয়ার, কবি রিমঝিম আহমেদ, কবি রেহেনা মাহমুদ, কবি মিতা দাশ, সংগঠক সাজিদুল হক, আবৃত্তিশিল্পী মিশফাক রাসেল, কংকন দাশ, সানজিদা আক্তার, পুস্পা সর্ববিদ্যা, কলি দাশ, সুজয় দে, মেজবাহ্‌ চৌধুরী, সূপর্ণা বড়ুয়া, অর্ক চক্রবর্তী, নীলাদ্রী সেনগুপ্ত, জোবাইরুল ইসলাম ও লাবণ্য মুৎসুদ্দী।

কবি ও আবৃত্তিশিল্পীরা তাদের কথা ও কবিতায় বলেন, মিথ্যার দেশে কবিতা এখনো সত্যি কথা বলে, তাই কবিতা আমাদের মানসিক তৃপ্তি ও আনন্দ দেয়। আমাদের জীবনের প্রতিটি মুহূর্তই এক একটি কবিতা। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ত্রিতরঙ্গ আবৃত্তি দলের সভাপতি অধ্যাপক আবৃত্তিশিল্পী দেবাশিস রুদ্র। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধবিড়াল হারিয়ে পুলিশের দ্বারস্থ আসিফ, করলেন জিডি
পরবর্তী নিবন্ধকর্ণফুলীতে মুদির দোকানে চুরি করতে গিয়ে যুবক ধরা