‘তোমরা আমাকে বাঁচতে দিলে না’

মীরসরাইয়ে বিয়ের ২৮ দিনের মাথায় গলায় ফাঁস নিলেন রিয়া

মীরসরাই প্রতিনিধি | মঙ্গলবার , ১৪ নভেম্বর, ২০২৩ at ১০:৫২ অপরাহ্ণ

মীরসরাইয়ে বিয়ের ২৮ দিনের মাথায় গলায় ফাঁস দিয়ে জেনিফা আক্তার রিয়া (২৯) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে।

মঙ্গলবার (১৪ নভেম্বর) মীরসরাই সদর ইউনিয়নের ২নং ওয়ার্ডের আমানটোলা বিশ্বদরবার এলাকার কোরবান আলী বাড়িতে এই ঘটনা ঘটে। সে ওই বাড়ির আবু হাসনাত সবুজের স্ত্রী।

খবর পেয়ে মীরসরাই থানা পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

মীরসরাই সদর ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য আলমগীর হোসেন বলেন, প্রায় চার মাস আগে আমার ওয়ার্ডের আবু হাসনাত সবুজের সাথে হাইতকান্দি ইউনিয়নের মোহাম্মদ জালাল উদ্দিনের মেয়ে জেনিফা আক্তার রিয়ার আকদ অনুষ্ঠান সম্পন্ন হয়।

অক্টোবর মাসের শুরুতেই পারিবারিকভাবে অনুষ্ঠান করে স্বামীর বাড়িতে আনা হয়। সর্বশেষ গত এক সপ্তাহ আগে রিয়ার তার বাবার বাড়িতে বেড়াতে যায়। সোমবার বিকেলে তার বাবা মেয়েকে স্বামীর বাড়িতে দিয়ে যায়।

রাতে শ্বশুর-শাশুড়ি সবাই মেলে রাতের খাবার খেয়ে যে যার মতো করে ঘুমাতে যায়। মঙ্গলবার সকালে পুত্রবধূকে নাস্তা করার জন্য ডাকাডাকি করলেও দরজা খুলছে না দেখে তাদের সন্দেহ হয়।

এ সময় মেয়ের বাবা-মাকে খবর দিলে তারা এসে রুমের দরজা ভেঙে ভেতরে যায়। গিয়ে দেখে জেনিফার ঘরের ভেতরে সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না প্যাচিয়ে ঝুলে আছে। পরবর্তীতে থানা পুলিশকে খবর দিলে তারা এসে ঝুলন্ত অবস্থা তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

মীরসরাই থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল বাতেন বলেন, খবর পেয়ে মঙ্গলবার ঝুলন্ত অবস্থায় জেনিফা আক্তার রিয়ার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সোমবার শেষ রাতের দিকে সে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। এ সময় নিজের মা-বাবাকে উদ্দেশে লেখা ‘তোমরা আমাকে বাঁচতে দিলে না’ তার নিজের মোবাইলে একটি ম্যাসেজ পেয়েছি।

পূর্ববর্তী নিবন্ধবিদেশে থেকেও নাশকতা মামলার আসামি বোয়ালখালী বিএনপি নেতা
পরবর্তী নিবন্ধকৌতুক কণিকা