তালাবদ্ধ ঘরে চুরি, মামলা হওয়ার তিন ঘণ্টার মধ্যে চোর গ্রেফতার

বোয়ালখালী প্রতিনিধি | মঙ্গলবার , ১৬ এপ্রিল, ২০২৪ at ৪:৩৭ অপরাহ্ণ

বোয়ালখালীতে চুরির ঘটনায় মামলা হওয়ার পর সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে তিন ঘণ্টার মধ্যে নিজ বাড়ি থেকে মো. জাবেদ (১৯) নামের এক চোরকে গ্রেফতার করেছে বোয়ালখালী থানা পুলিশ।

সে পৌরসভার পশ্চিম গোমদন্ডী জমাদার হাট এলাকার মৃত নুরুল আবছার খানের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত (৯ এপ্রিল) মঙ্গলবার ঈদ উদযাপন করতে পৌরসভার পশ্চিম গোমদন্ডী ৮নং ওয়ার্ড খলিফার বাড়ীর মোজাহের মিয়া ভবন (নিজ বাড়ি) থেকে শ্বশুর বাড়িতে যান শারমিন আক্তার (৩৬)।

গত (১৩ এপ্রিল) শনিবার শ্বশুর বাড়ি থেকে নিজ ঘরে আসলে ঘরের তালা খোলা অবস্থায় দেখতে পান তিনি। ওয়ার ড্রোবে রাখা মূল্যবান স্বর্ণের গহনা ও নগদ ৭০ হাজার টাকা দেখতে না পেয়ে গত (১৫ এপ্রিল) সোমবার শারমিন আক্তার বাদী হয়ে বোয়ালখালী থানায় অজ্ঞাতনামা চোরদের বিরুদ্ধে মামলা দায়ের করেন তিনি।

মামলা রুজু হওয়ার পর বোয়ালখালী থানা পুলিশ বাড়িতে থাকা সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে চোরকে সনাক্ত করে এবং তিন ঘণ্টার মধ্যে চোরকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতার করার পর অভিযান পরিচালনা করে দুইটি স্বর্ণের চেইন, তিনটি আংটি ও নগদ ২৭ হাজার টাকা উদ্ধার করে পুলিশ। অন্যান্য মালামাল উদ্ধারের জন্য অভিযান অব্যাহত আছে বলে জানিয়েছেন বোয়ালখালী থানার ওসি আছহাব উদ্দীন।

পূর্ববর্তী নিবন্ধপতেঙ্গা রিং রোডে সড়ক দুর্ঘটনায় নারীর মৃত্যু
পরবর্তী নিবন্ধনগরীতে নারী নির্যাতন মামলায় একজনের যাবজ্জীবন