তালাকের ৪ বছর পর সাবেক স্ত্রীকে অপহরণের অভিযোগ

লোহাগাড়া প্রতিনিধি | সোমবার , ১২ ফেব্রুয়ারি, ২০২৪ at ৮:৩৬ পূর্বাহ্ণ

লোহাগাড়ায় তালাকের ৪ বছর পর সাবেক স্ত্রীকে অপহরণ করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনার ৬ দিন অতিবাহিত হলেও সন্ধান পাওয়া যায়নি ওই নারীর। এই নিয়ে আতংকের মধ্যে রয়েছেন পরিবারের সদস্যরা।

গত ৬ ফেব্রুয়ারি রাতে এই ঘটনায় অপহৃত নারীর পিতা মাহফুজুল হক (৭০) বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ করেছেন। তিনি উপজেলার চুনতি ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের দক্ষিণ কাঠালিয়া পাড়ার মৃত মোজাম্মেল হকের পুত্র। অভিযোগে উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের হাদুর পাড়ার মৃত হাজী তৈয়বের পুত্র সাবেক স্বামী ইমরানুল হকসহ (৩৫) অজ্ঞাত ৭/৮ জনকে অভিযুক্ত করা হয়েছে।

অপহৃত নারীর পিতা মাহফুজুল হক জানান, ২০১০ সালে তার ছোট মেয়ের সাথে অভিযুক্ত ইমরানুল হকের পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের কয়েক বছর পর থেকে তাদের মধ্যে বনিবনা হচ্ছিল না।

একপর্যায়ে ২০১৯ সালে তার মেয়ে স্বামীকে ডিভোর্স দেয়। এরপর থেকে তার সাথে কোনো সম্পর্ক ছিল না। প্রায় তিন মাস পূর্বে অভিযুক্ত ইমরানুল হক প্রবাস থেকে দেশে এসে পুনরায় তার মেয়ে ও পরিবারকে বিভিন্ন হুমকিধমকি দিয়ে আসছে। তারই ধারাবাহিকতায় গত ৬ ফেব্রুয়ারি রাত ৮টার দিকে অভিযুক্ত ইমরানুল হক ও তার সহযোগীরা ঘরে ঢুকে জোরপূর্বক তার মেয়েকে অপহরণ করে অজ্ঞাত স্থানে চলে যায়।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম জানান, অভিযোগটি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধজাতীয় বিশ্ববিদ্যালয়ের মূল ক্যাম্পাসে শিক্ষার্থী ভর্তি বন্ধের নির্দেশ
পরবর্তী নিবন্ধজরিমানার ক্ষমতা ৭৫ হাজার টাকা থেকে বেড়ে তিন লাখ