ঢাকাস্থ চট্টগ্রাম ব্যবসায়ী কল্যাণ সমিতির সভা

| বৃহস্পতিবার , ১১ ফেব্রুয়ারি, ২০২১ at ১০:৫৫ পূর্বাহ্ণ

ঢাকাস্থ চট্টগ্রাম ব্যবসায়ী কল্যাণ সমিতির বার্ষিক সাধারণ সভা, দ্বি-বার্ষিক নির্বাচন ও নবনির্বাচিত নির্বাহী পরিষদের অভিষেক গত ৯ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। বিশেষ অতিথি ছিলেন, ইলেকট্রিক্যাল মোটর পাম্প ইম্পোটার্স এসোসিয়েশনের সভাপতি ও সিবিএম গ্রুপের পরিচালক নাছির উদ্দিন উপস্থিত ছিলেন। সমিতির সভাপতি শফিকুর রহমান শফিকের সভাপতিত্বে মো. ফারুক হোসেনের সঞ্চালনায় সাধারণ সভা ও অন্যান্য অনুষ্ঠানসমূহ এর শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন মো. রেজাউল করিম।
স্বাগত বক্তব্য ও সাধারণ সম্পাদকের প্রতিবেদন উপস্থাপন করেন সমিতির সাধারণ সম্পাদক মো. ইসমাইল। সাধারণ সভায় সমিতির গঠনতন্ত্র মোতাবেক সকল সদস্যদের সর্বসম্মত সিদ্ধান্তে সমিতির প্রধান উপদেষ্টা জনাব নাছির উদ্দিন ২০২১-২০২২ মেয়াদের নির্বাহী পরিষদের নাম ঘোষণা করেন এবং নবনির্বাচিত নির্বাহী পরিষদকে শপথ বাক্য পাঠ করান। শুভেচ্ছা বক্তব্য দেন, শহীদ মাহমুদ শহীদুল্লাহ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আবুল বশর, এম এ কাসেম ও ওসমান গণি, নির্বাহী পরিষদের বিদায়ী কমিটি ও নতুন নবনির্বাচিত কমিটির সদস্যবৃন্দ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধহাটহাজারী সহকারী কমিশনার অফিসে চুরি
পরবর্তী নিবন্ধঅস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য প্রক্রিয়াজাত ও অননুমোদিত ওষুধ রাখায় জরিমানা