ঢাকায় বস্তিতে আগুন, দু’জনের মরদেহ উদ্ধার

| রবিবার , ১৪ জানুয়ারি, ২০২৪ at ৯:৪৫ পূর্বাহ্ণ

রাজধানীর তেজগাঁয়ের কারওয়ান বাজার রেললাইন সংলগ্ন মোল্লাবাড়ি বস্তিতে আগুনের ঘটনায় দু’জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়াও আরো দুজন দগ্ধ হয়েছেন।

নিহতরা হচ্ছেনশারমিন ও তার ছেলে। ছেলের নাম জানা যায়নি। তাদের বিস্তারিত পরিচয় জানতে পুলিশ কাজ করছে। মরদেহ দুটি তেজগাঁও শিল্পাঞ্চল থানায় রাখা হয়েছে। দগ্ধরা হলেনমা নাজম বেগম (২৫) ও ছেলে নজরুল ইসলাম ()। শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে তাদের দু’জনকে উদ্ধার করে স্বজনরা শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে যান। নাজমা বেগম নারায়ণগঞ্জ আড়াইহাজারের দাসপাড়া ফকির বাড়ি গ্রামের ওমর ফারুকের স্ত্রী। খবর বাসসের। ফায়ার সার্ভিসের উপসহকারি পরিচালক (মিডিয়া সেল) মো. শাহজাহান শিকদার বাসসকে বলেন, শুক্রবার রাত ২টা ২৩ মিনিটে কারওয়ান বাজার মোল্লাবাড়ি বস্তিতে আগুন লাগার খবর পায় ফায়ার সার্ভিস।

প্রথম ইউনিট ঘটনাস্থলে পৌঁছে ২টা ২৮ মিনিটে। মোট ১৩টি ইউনিটের চেষ্টায় রাত ৩টা ৪০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিসের কর্মীরা। তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছেঅগ্নিকান্ডের ঘটনায় মোল্লাবাড়ির বস্তির প্রায় দেড় শতাধিক ঘর ভস্মীভূত হয়েছে। এই ঘটনা তদন্তে ফায়ার সার্ভিস পাঁচ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে। তদন্তের পর বিস্তারিত তথ্য জানা যাবে।

পূর্ববর্তী নিবন্ধপটিয়া আমির ভাণ্ডার দরবারের ওরশ কাল
পরবর্তী নিবন্ধময়মনসিংহ-৩ : স্থগিত কেন্দ্রের ভোটে নৌকার পপি জয়ী