ডিবি পরিচয়ে ডেমুর গার্ডকে নিয়ে গেল কারা

চট্টগ্রাম রেলস্টেশন

আজাদী প্রতিবেদন | রবিবার , ২৩ অক্টোবর, ২০২২ at ৫:২১ পূর্বাহ্ণ

ডিবি পরিচয়ে ডেমু ট্রেনের পরিচালক (গার্ড) ইমরুল কায়েসকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। গতকাল শনিবার সন্ধ্যায় চট্টগ্রাম রেলস্টেশনে এই ঘটনা ঘটে। তবে গোয়েন্দা পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, কাউকে আটক করা হয়নি। ইমরুল কায়েস নাজিরহাটগামী ডেমু ট্রেন পরিচালনার দায়িত্বে ছিলেন বলে জানিয়েছেন চট্টগ্রাম রেলওয়ে স্টেশনের ব্যবস্থাপক রতন কুমার চৌধুরী।

তিনি বলেন, সন্ধ্যায় নাজিরহাটগামী ডেমু ট্রেনের পরিচালক ইমরুল কায়েস দায়িত্ব পালন করতে এলে ডিবি পরিচয়ে তাকে তুলে নিয়ে যাওয়া হয়। এখনো তার খোঁজ পাওয়া যায়নি। চট্টগ্রাম স্টেশন মাস্টারকে অবহিত করা পত্রে বলা হয়, গতকাল শনিবার সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে নাজিরহাটগামী ডেমু ট্রেনে দায়িত্ব পালন করতে আসেন ইমরুল কায়েস। ওই সময় সাদা পোশাকে চার-পাঁচজনের একটি টিম ডিবি পরিচয়ে তাকে তুলে নিয়ে যায় বলে জানান স্টেশন মাস্টার। বিষয়টি ওই ট্রেনের দায়িত্বরত কর্মচারীরা তাৎক্ষণিক স্টেশন ম্যানেজার ও স্টেশন মাস্টারকে জানিয়েছেন।

এ ব্যাপারে রেলওয়ের থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজিম উদ্দিন আজাদীকে বলেন, শুনেছি ইমরুল কায়েস নামে রেলের একজন গার্ডকে ধরে নিয়ে গেছে। তবে কারা নিয়ে গেছে জানি না।

প্রত্যক্ষদর্শীদের অনেকে জানিয়েছেন, ডিবি চট্টগ্রাম দক্ষিণের একটি টিম তাকে নিয়ে গেছে।

এ বিষয়ে জানতে চাইলে ডিবি দক্ষিণের এডিসি (পিআর অ্যান্ড আইসিটি) পঙ্কজ দত্ত বলেন, সিএমপির কোনো জোনের ডিবি পুলিশ রেলস্টেশন থেকে কাউকে আটক করেনি।

পূর্ববর্তী নিবন্ধক্ষমতা ছেড়ে দিয়ে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিন
পরবর্তী নিবন্ধচট্টগ্রামে আরও এক ডেঙ্গু রোগীর মৃত্যু