ডাকাত ছেলের ছুরিকাঘাতে পিতার মৃত্যু

কক্সবাজার প্রতিনিধি | বুধবার , ৫ জুন, ২০২৪ at ৮:১২ পূর্বাহ্ণ

কক্সবাজারের টেকনাফে অস্ত্রধারী ডাকাত ছেলের ছুরিকাঘাতে পিতা শাহ আলম প্রকাশ শাহাব মিয়া শাবু (৬১) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তিনি টেকনাফ উপজেলা হ্নীলা ইউনিয়নের অন্তর্গত পানখালী এলাকার বাসিন্দা। গতকাল মঙ্গলবার ভোর ৪টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে মারা যান তিনি।

জানা যায়, গত ১ জুন টেকনাফের হ্নীলা ইউপির পানখালী এলাকায় নিহত শাহাব মিয়া শাবুর ছেলে এলাকার চিহ্নিত অস্ত্রধারী ডাকাত সদ্য জেল ফেরত জয়নালের সাথে তার অপর ভাইয়ের ঝগড়া হয়। ওইদিন দুই ছেলের ঝগড়া থামাতে গেলে ডাকাত জয়নাল পিতা শাবু মিয়াকে ছুরিকাঘাত করে। এরপর স্বজন ও স্থানীয়রা তাকে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তার অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য কঙবাজার সদর হাসপাতালে রেফার করে দেয়। এরপর সেখানেও তার অবস্থার অবনতি দেখে স্বজনরা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। গতকাল মঙ্গলবার ভোর ৪টার দিকে মারা যায় শাবু মিয়া।

স্থানীয় ইউপি সদস্য হোসাইন আহাম্মদ জানান, গত ৩ দিন আগে ২ ভাইয়ের ঝগড়া থামাতে গিয়ে ছেলে জয়নাল পিতা শাহ আলমকে ছুরিকাঘাত করে। অবশেষে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ ওসমান গনি বলেন, ঘটনাটি পারিবারকেন্দ্রিক হওয়ায় এ বিষয়ে কেউ অবহিত করেনি। মঙ্গলবার ছুরিকাঘাত হওয়া ব্যক্তি মারা যাওয়ার খবরটি পাওয়ার সঙ্গে সঙ্গে পুলিশের একটি দল ঘটনাস্থলে পঠানো হয়। এই ঘটনার সাথে জড়িত অপরাধীকে আইনের আওতায় আনার জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

পূর্ববর্তী নিবন্ধহাতিয়া যাওয়ার পথে সন্দ্বীপ চ্যানেলে ট্রলারডুবি
পরবর্তী নিবন্ধলংগদুতে নিজঘরে কলেজ ছাত্রীর ঝুলন্ত মরদেহ