ডাকাতির প্রস্তুতিকালে হালিশহরে অস্ত্রসহ গ্রেপ্তার ৩

আজাদী প্রতিবেদন | সোমবার , ১৮ সেপ্টেম্বর, ২০২৩ at ৮:০০ পূর্বাহ্ণ

ডাকাতির প্রস্তুতিকালে নগরীর হালিশহর থেকে অস্ত্রসহ তিন ডাকাতকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে ১টি একনলা বন্দুক, ২টি কার্তুজ, ১টি কিরিচ, ১টি ধারালো ছোরা উদ্ধার করা হয়। গত শনিবার রাত ৮টার দিকে আব্বাসপাড়া টোল রোডের পাকা ব্রিজের নিচ থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো খুলশী থানাধীন মতিঝর্ণা এলাকার আব্দুল খালেকের ছেলে মো. রকি (২৮), কুমিল্লা জেলার দেবীদ্বার থানার রঘুরামপুর এলাকার মোবারক হোসেনের ছেলে মো. সুজন (২৭) ও সদরঘাট থানাধীন বার কোয়ার্টার্স এলাকার বাবুল মিয়ার ছেলে মো. ভাবন প্রকাশ রিপন (২১)। গতকাল গোয়েন্দা পুলিশের (উত্তরদক্ষিণ) উপপুলিশ কমিশনার নিহাদ আদনান তাইয়ান এই তথ্য জানান।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে আব্বাসপাড়া টোল রোডের পাকা ব্রিজের নিচে ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাতকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়। অভিযানের সময় তাদের সহযোগীরা পালিয়ে যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, পালিয়ে যাওয়া ডাকাতদলের সদস্যরা এ পথ দিয়ে যাতায়াত করা বিভিন্ন গাড়িতে ডাকাতি করার পরিকল্পনা করেছিল। তারা বিভিন্ন দলে বিভক্ত হয়ে নগরীর বিভিন্ন এলাকায় ডাকাতি করে আসছে। তাদের বিরুদ্ধে ডাকাতি প্রস্তুতির মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, গ্রেপ্তার মো. রকির বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে ঢাকাচট্টগ্রামের বিভিন্ন থানায় ৫টি ও সুজনের বিরুদ্ধে ৬টি মামলা রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধসুষ্ঠু নির্বাচনের মাধ্যমে আওয়ামী লীগ আগামীতেও ক্ষমতায় আসবে
পরবর্তী নিবন্ধকৌতুক কণিকা