ডবলমুরিং পুলিশের হাতে ধরা পুলিশ পরিচয় দেওয়া নকল চাচা-ভাতিজা

আজাদী অনলাইন | বুধবার , ১৫ মে, ২০২৪ at ৭:১৩ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর ট্রাফিক পুলিশের হাতে আটক ভ্যানগা‌ড়ি ছেড়ে দেওয়ার অনুরোধ করতে গিয়ে ধরা পড়ল নারী পুলিশ সদস্য পরিচয় দেওয়া শাহনাজ আক্তার শান্তা (১৯) নামে এক ভুয়া পুলিশ।

বুধবার (১৫ মে) থানা সূত্রে নিশ্চিত করা হয়, গতকাল ডবলমুরিং মডেল থানাধীন আগ্রাবাদে অবস্থিত উপ-পুলিশ কমিশনার-ট্রাফিকের (পশ্চিম) কার্যালয়ে উপস্থিত হয়ে নিজেকে পুলিশের নারী কনস্টেবল পরিচয়ে দিয়ে তার চাচা মোঃ মনির মিয়ার (৫১) আটকা পড়া ভ্যানটি ছেড়ে দেওয়ার সুপারিশ করতে গিয়ে আটক হয় সে।

গ্রেফতার করা হয় এই ভ্যান চালককেও। নগরীর মৌলভীপাড়াস্থ তার ভাড়া বাসায় অভিযান চালিয়ে উদ্ধার করা হয় পুলিশের ইউনিফর্মের ২টি শার্ট, ১টি প্যান্ট, পুলিশের বেল্ট, ক্যাপ। উদ্ধারকৃত ইউনিফর্মের শার্টের মধ্যে একটিতে ডিএমপির মনোগ্রাম, অন্যটিতে সিএমপির মনোগ্রাম রয়েছে।

এদিকে শাহনাজ আক্তারের চাচা বলে পরিচয় দেওয়া ভ্যানগাড়ি মালিক মনির মিয়া আদতে তার চাচা নন।

ডবলমুরিং থানা ওসি ফজলুল কাদের পটোয়ারী বলেন, নারী পুলিশ সদস্য পরিচয়ে আটক ভ্যানগাড়ি ছেড়ে দেয়ার জন্য অনুরোধ করে। সেখানে ঐ নারীর কথোপকথনে তাকে সন্দেহ করে সংশ্লিষ্ট কর্মকর্তার। পরে ভ্যান চালকসহ তাকে গ্রেফতার করা হয়। তারা পরস্পর যোগসাজশে পুলিশ পরিচয় দিয়ে প্রতারণা করার অপরাধে তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধখাগড়াছড়িতে নিখোঁজের ৫ দিন পর নারীর মরদেহ উদ্ধার
পরবর্তী নিবন্ধকাউন্সিলর অফিসের স্টাফ পরিচয়ে জন্মসনদ করে দিত তারা